ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুক্লপক্ষে মুক্তি পাচ্ছে ‘শুক্লপক্ষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
শুক্লপক্ষে মুক্তি পাচ্ছে ‘শুক্লপক্ষ’ ‘শুক্লপক্ষ’র দৃশ্যে রোশান ও সুনেরাহ

একটি বিশ্ববিদ্যালয় থেকে পর পর তিন তরুণী নিখোঁজ হয়েছেন। কেউ একজন টার্গেট করছে তরুণীদের! মঞ্জুর ধারণা, তার পছন্দের মানুষ লাবণীও হতে পারে অপহরণের শিকার।

কিন্তু শুধু ধারণার ওপর ভর করে মঞ্জু কী করে বাঁচাতে পারবে লাবণীকে?
 
এমন এক ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘শুক্লপক্ষ’। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৮টায় মুক্তি পেতে যাচ্ছে ভিকি জাহেদ পরিচালিত চরকি অরিজিনাল সিনেমা ‘শুক্লপক্ষ’।  

এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন খাইরুল বাসার, জিয়াউল রোশন, সুনেরাহ বিনতে কামাল। আরো রয়েছেন ফারুক আহমেদ, শরীফ সিরাজ, আব্দুল্লাহ সেন্টু প্রমুখ।

নিজের দ্বিতীয় ওয়েব ফিল্ম নিয়ে ভিকি জাহেদ বলেন, ‘‘আমার অন্যান্য কাজগুলো থেকে ‘শুক্লপক্ষ’ বেশ ভিন্ন। তবে জনরাটা থ্রিলারই রেখেছি। ফিল্মের কাস্টিং যারা আছেন তাদের প্রায় অনেকের সঙ্গে আমার প্রথম কাজ। নতুন ও তরুণ টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং। ’ 

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের প্রথম ওয়েবফিল্ম ‘শুক্লপক্ষ’। এতে কাজের নানা অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘অডিয়েন্স হিসেবে যখন শুক্লপক্ষ-এর স্ক্রিপ্ট পড়েছি তখনই কাজ করার আগ্রহ জন্মেছিল। ভিকি জাহেদের থ্রিলার মানেই তো অন্যরকম কিছু। উনার কাজ আমার বরাবর ভালো লাগে। সেসঙ্গে আমার কো-আর্টিস্ট যারা ছিলেন তারা সকলেই চরিত্রগুলোর সঙ্গে জাস্টিস করেছেন। ’ 

ওয়েবফিল্মটিতে রয়েছে তিনটি গান। এর মধ্যে রয়েছে ইমরান-কণা ও সদ্য খান-অবন্তী সিঁথির দ্বৈত দুটি গান। আর অজয় রায়ের একটি গান।  

অমাবস্যা থেকে পরের ১৫ দিন পর পূর্ণিমা। এই ১৫ দিনকে বলা হয় শুক্লপক্ষ। আর এমন সময়ই মুক্তি পাচ্ছে ‘শুক্লপক্ষ’।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।