ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

৫৬ বছরেও সালমানের চাবুক চেহারা, ঝড় সোশ্যাল মিডিয়ায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
৫৬ বছরেও সালমানের চাবুক চেহারা, ঝড় সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে মাঝে মাঝেই ছবি পোস্ট করেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান। এগুলোর মধ্যে কখনো থাকে পরিবারকে নিয়ে, আবার কখনো নিজের ছবির খবর।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলেএরকমই একটি ছবি পোস্ট করেছেন ভাইজান। জিম থেকে পোস্ট করা ওই ছবিতে সালমান খানের সুঠাম পেশি, সিক্স প্যাক দেখে মুগ্ধ নেটপাড়া।

৫৬ বছরেও এই বলিউড সুপারস্টার প্রমাণ করে দিয়েছেন যে, বয়স শুধুমাত্র একটা সংখ্যা মাত্র। এখনো যে কোনো ২৬ বছরের যুবকের সঙ্গে পাল্লা দিতে পারবেন এই চির সবুজ নায়ক। ছবিতে দেখা যায় জিমে তিনি শুধুমাত্র প্যান্ট পরে আছেন। তার শার্টলেস ওই ছবিতে মজেছেন ফ্যানেরা। মাত্র এক ঘণ্টায় তার সেই ছবিতে লাইক পড়েছে প্রায় ৬ লাখ, আর কমেন্টের সংখ্যা প্রায় ১৮ হাজার।

সালমানের স্যোয়াগে বাকরুদ্ধ নেটপাড়া। একবাক্যে সবাই স্বীকার করেছেন যে তিনি হলেন বলিউডের অন্যতম ফিটেস্ট তারকা। ৫৬ বছরেও নিজেকে একই রকম ফিট রেখেছেন বলিউড ভাইজান। তার ফিটনেস দেখে অনুপ্রাণিত নতুন প্রজন্মের অনেক নায়ক। এমনকি তিনি তৈরিও করেছেন সুরজ পাঞ্চলি, অর্জুন কাপুরের মতো তারকা। ফিটনেস ধরে রাখতে এখনও নিজেকে কড়া অনুশাসনে রাখেন সালমান খান। মেনে চলেন ডায়েট চার্ট, মিস করেন না ওয়ার্ক আউট।

ফিটনেস নিয়ে তিনি জানান যে, কোনোদিনই জিম করা মিস করেন না। পরিস্থিতি যাই হোক, শত ব্যস্ততার মধ্যেও দিনে অন্তত এক ঘণ্টা জিমে কাটান। এমনকি মাঝে মাঝে মাঝ রাতেও জিমে যান। সুলতান ছবির জন্য মার্শাল আর্ট শিখেছিলেন এই সুপার স্টার। তবে, তার প্রতিদিনের রুটিনে থাকে বেঞ্চ প্রেস, ওয়েট ট্রেনিং, ট্রেডমিল, সিট আপস, পুশ আপস। যদিও সপ্তাহে একদিন জিম থেকে ছুটি নেওয়ার পক্ষপাতি এই নায়ক।

জিম করা ছাড়াও সাইক্লিং করতে ভালোবাসেন তিনি। তবে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের কাছ থেকে হত্যার হুমকি পাওয়ার পর থেকে আর বাড়ির বাইরে সাইক্লিং করতে বের হচ্ছেন না বলিউড ভাইজান সালমান খান। সূত্র: জি বাংলা

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa