ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

বিনোদন

ঈদে হানিফ সংকেতের নাটক ‘রটে বটে-ঘটে না’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ঈদে হানিফ সংকেতের নাটক ‘রটে বটে-ঘটে না’ আবুল হায়াত, দিলারা জামান, তানিয়া আহমেদ ও শহীদুজ্জামান সেলিম

প্রতিবারের মতো এবারো ঈদের নাটক নির্মাণ করেছেন নন্দিত উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেত। তার এবারের নাটকের নাম ‘রটে বটে-ঘটে না’।

এই নাটকটির বিভিন্ন দৃশ্যে বন্যায় অসহায় মানুষের ভোগান্তি, আমাদের মূল্যবোধ ও বিভিন্ন সামাজিক সমস্যা ফুটে উঠেছে। এসব ঘটনাকে কেন্দ্র করেই গড়ে উঠেছে নাটক ‘রটে বটে-ঘটে না’র গল্প।  

নাটকটির দৃশ্যধারণ করা হয় মিরপুরের ফাগুন অডিও ভিশনের নিজস্ব কমপ্লেক্সে। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ, ইরফান সাজ্জাদ, সোলায়মান খোকা, সুভাশিষ ভৌমিক, কাজী আসাদ, জিল্লুর রহমান, জাহিদ শিকদার, মতিউর রহমান মতিসহ অনেকে।

এ নাটকের সূচনা সংগীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। এর সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজন করেছেন মেহেদী। গানটিতে কণ্ঠ দিয়েছেন পুলক অধিকারী ও রিয়াদ।  

‘রটে বটে-ঘটে না’ নাটকটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন হানিফ সংকেত। এটি ঈদের দিন রাত ৮টা ৪৫ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa