ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

সালমান খানের পর তার আইনজীবীকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
সালমান খানের পর তার আইনজীবীকে হত্যার হুমকি সালমান খান

কিছুদিন আগে বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এবার অভিনেতার আইনজীবী হস্তি মল সারস্বতকেও হত্যার হুমকি দিয়েছে তারা।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমানের পক্ষে লড়ছেন এই আইনজীবী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, সারস্বত পুলিশের কাছে অভিযোগ করেছেন, ৩ জুলাই খুনের হুমকির চিঠি পেয়েছেন তিনি। উচ্চ আদালতের জুবিলি চেম্বারের দরজার হাতলের মধ্যে ছিল চিঠিটি। সেই চিঠিতে নাকি লরেন্স এবং তার সঙ্গী গোল্ডি ব্রারের নাম উল্লেখ ছিল।

জানা গিয়েছে, সেই চিঠিতে লেখা ছিল ‘শত্রুর বন্ধু’ তাদের ‘শত্রু’। সম্ভবত সালমান খানের হয়ে মামলা লড়াতেই এই আইনজীবীকে হুমকি দেওয়া হয়েছে। এরই মধ্যে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। সারস্বতর বাড়ি ঘিরে এখন কড়া নিরাপত্তা।

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম আসামী লরেন্স এখন পুলিশ হেফাজতে। সেখানে থেকেই তিনি সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ। চিঠিতে লেখা ছিল, ‘মুসেওয়ালার মতো করে দেব’। সেই চিঠি পেয়েছিলেন সালমানের বাবা সেলিম খানের রক্ষীরা।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa