ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

বিনোদন

অন্য নারীর সঙ্গে হোটেলে মহেশ বাবুর ভাই, ধরলেন স্ত্রী! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
অন্য নারীর সঙ্গে হোটেলে মহেশ বাবুর ভাই, ধরলেন স্ত্রী! 

আগেই দক্ষিণ ভারতীয় অভিনেতা নরেশ বাবুর বিরুদ্ধে বিয়ে বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন স্ত্রী রামিয়া রঘুপতি। এবার নরেশকে অন্য নারীর সঙ্গে একটি হোটেলে ধরে ফেলার ভিডিও ভাইরাল হয়েছে! আর ওই নারী ছিলেন অভিনেত্রী পবিত্রা।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, কর্ণাটকের মাইসুরুর এক হোটেলে ঘটনাটি ঘটেছে। তবে ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।  

ভিডিওতে দেখা যাচ্ছে, পবিত্রাকে নিয়ে হোটেল থেকে বেরিয়ে যাচ্ছিলেন নরেশ। সেখানেই তাকে ধরে ফেলেন রামিয়া। দু’জনের উপর চড়াও হন তিনি। পবিত্রা কিছু না বললেও নরেশ বিদ্রোহীর মতো উচ্ছ্বাস দেখিয়ে লিফটের ভিতরে ঢুকে যান।  

নরেশের পুরো নাম বিজয় কৃষ্ণ নরেশ। তিনি সুপারস্টার মহেশ বাবুর বড় ভাই। দীর্ঘদিন তেলেগু সিনেমায় অভিনয় করছেন নরেশ। বিজেপিতে যোগ দিয়ে সক্রিয় রাজনীতিতেও নামা লেখান তিনি।  

উল্লেখ্য, রামিয়া নরেশের তৃতীয় স্ত্রী। রামিয়ার সঙ্গেও নরেশের বহুদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে। সম্প্রতি বিষয়টি নিয়ে তারা দু’জনই একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa