ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

বিনোদন

ঈদে মিলন মাহমুদের ‘মনের মানুষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ঈদে মিলন মাহমুদের ‘মনের মানুষ’ মিলন মাহমুদ

আসন্ন ঈদ উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী মিলন মাহমুদ। নিজের কথা, সুরে ও কণ্ঠে শ্রোতাদের ‘মনের মানুষ’ শিরোনামের একটি গান উপহার দিচ্ছেন তিনি।

আর গানটির সংগীতায়োজন করেছেন জনপ্রিয় গায়ক হৃদয় খান। এবারের ঈদুল আজহায় গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।  

‘স্বপ্ন যাবে বাড়ি আমার’ গানের জনপ্রিয় এই শিল্পী জানান, গানটি তিনি তার একমাত্র কন্যা মায়াবী মাহমুদকে উৎসর্গ করেছেন। রাঙামাটির বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করা হয়েছে গানটির ভিডিও। শুভব্রত সরকারের নির্দেশনায় ভিডিওতে জুটি বেঁধেছেন ইনজাম মিজু ও কাজি কানিজ। আছে মিলন মাহমুদের উপস্থিতিও।

‘মনের মানুষ’ প্রসঙ্গে মিলন মাহমুদ বলেন, ‘এই গানটি নিয়ে আমার অনুভূতি একটু ব্যতিক্রম; কারণটা হলো, যদিও গানটি রোমান্টিক তবে, পুরো গানটিতে আমি একটি স্যাড নোট ব্যবহার করেছি। গানটার সাথে একটা স্মৃতিও জড়িয়ে আছে। ’

তিনি আরো বলেন, ‘একদিন আমার মেয়ে মায়াবী মাহমুদ কান্না করছিল, তখন ওর বয়স নয়/দশ মাস। তখন এই গানটা করছিলাম। মজার ব্যাপার হলো গানটা যখন ওকে শোনালাম ওর কান্না থেমে গেল। তখনই আমার মনে হলো এই গানটার মধ্যে ভিন্ন একটা অনুভূতি আছে। ‘মনের মানুষ’ গানটি তাই মায়াবী কে উৎসর্গ করেছি। ’ 

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa