ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মন খারাপ মিথিলার, জানালেন ভিডিওবার্তায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২২
মন খারাপ মিথিলার, জানালেন ভিডিওবার্তায় রাফিয়াত রশিদ মিথিলা

বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। কিন্তু নিজের প্রথম সিনেমার মুক্তিতে দেশে নেই এই তারকা, যে জন্য মন খারাপ তার।

মিথিলা অভিনীত ‘অমানুষ’ মুক্তি পাচ্ছে শুক্রবার (১৭ জুন)। কিন্তু অফিসের কাজে বর্তমানে তিনি অবস্থান করছেন তানজানিয়ায়। যা এক ভিডিওবার্তায় জানিয়েছেন।  

ভিডিওবার্তায় মিথিলা বলেন, ‘‘আপনারা সবাই জানেন আমার প্রথম সিনেমা ‘অমানুষ’ মুক্তি পাচ্ছে ১৭ জুন। আমি প্রিমিয়ারে থাকতে পারছি না, এজন্য মনটা খুব খারাপ। কারণ আমি এই মুহূর্তে দেশ থেকে অনেক দূরে আছি। ’’

অভিনেত্রী আরও বলেন, ‘আপনাদের সবাইকে অনুরোধ, হলে আসুন, ছবিটি দেখুন। আমাদের জানান সিনেমাটি আপনাদের কেমন লাগলো। গতানুগতিক বাণিজ্যিক সিনেমার যে গল্প তার থেকে এর গল্পটি একটু আলাদা। জঙ্গলের ভেতরের একটি গল্প, একটি ডাকাত দলের গল্প। খুবই দুঃসাহসী কাজ, আপনার সবাই হলে আসুন, সিনেমাটি দেখুন। ’

‘অমানুষ’ সিনেমায় মিথিলার বিপরীতে রয়েছেন নিরব। অনন্য মামুনের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, জুন ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।