ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্বাচনে হেরেও যেভাবে শপথ নিয়ে কমিটিতে রিয়াজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
নির্বাচনে হেরেও যেভাবে শপথ নিয়ে কমিটিতে রিয়াজ রিয়াজকে শপথ বাক্য পাঠ করাচ্ছেন ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ। কিন্তু গত ২৮ ফেব্রুয়ারির নির্বাচনে পরাজিত হন তিনি।

 

কিন্তু এক মাস পর সমিতির নতুন কমিটির অংশ হলেন এই অভিনেতা। নিয়েছেন শপথও। তবে সহ-সভাপতি পদে নয়, কার্যকরী পরিষদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন রিয়াজ।

বুধবার (৬ এপ্রিল) বিকেলে এফডিসির শিল্পী সমিতির স্টাডি রুমে রিয়াজকে শপথবাক্য পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সেসময় উপস্থিত আরো উপস্থিত ছিলেন নিপুণ আক্তার, সাইমন সাদিক, অমিত হাসান, শাহনূর, আরমান, কেয়া প্রমুখ। কমিটির অন্য সদস্যরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বরণ করে নেন।

প্রসঙ্গত, শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণার কয়েকদিন পর কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য চিত্রনায়িকা রোজিনা স্বেচ্ছায় পদত্যাগ করেন। মূলত তার জায়গাতেই সমিতির নিয়ম মেনে রিয়াজকে বেছে নিয়েছে কমিটি। আর এভাবেই নির্বাচনে হেরেও কমিটিতে ঢুকলেন ‘হৃদয়ের কথা’খ্যাত এই তারকা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।