ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্বাচনে অংশ নিয়েই জয় পেলেন সেই ‘ঝিলিক’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
নির্বাচনে অংশ নিয়েই জয় পেলেন সেই ‘ঝিলিক’ মমতা বন্দ্যোপাধ্যায় ও শ্রীতমা ভট্টাচার্য

ভারতীয় বাংলা সিরিয়াল ‘মা’-তে ‘ঝিলিক’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রীতমা ভট্টাচার্য। এরপর থেকে অনেকেই তাকে ‘ঝিলিক’ নামেই চেনেন।

এবার সেই ‘ঝিলিক’ পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হলেন।  

২০২১ সালে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদানও করেন শ্রীতমা। এবার দলটির প্রার্থী হিসেবে পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগণা জেলার কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডে নির্বাচন করেন তিনি। প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই জয় লাভ করেছেন এই অভিনেত্রী।

শ্রীতমার হয়ে নির্বাচনের প্রচারে সবসময় অংশ নিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র, সৌরভ সাহাসহ অনেকেই। তাই এই জয়ের সব কৃতিত্ব পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক মদন মিত্রকেই উৎসর্গ করেছেন শ্রীতমা। পাশাপাশি এই লড়াইয়ে পাশে থাকার জন্য নিজের বাবাকেও ধন্যবাদ জানান তিনি।  

জয়ের পর শ্রীতমা জানান, তার ওয়ার্ডের মানুষের ঘরের মেয়ে হয়ে তাদের পাশে দাঁড়াতে চান তিনি।

‘মা’ সিরিয়ালের পর শ্রীতমাকে ‘ইচ্ছে নদী’র মতো হিট সিরিয়ালে খল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি ‘গ্রামের রানি বাণীপাণি’তেও খল চরিত্রে চরিত্রে অভিনয় করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।