ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি সিঙ্গেল জীবনেই খুশি: মিমি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
আমি সিঙ্গেল জীবনেই খুশি: মিমি মিমি চক্রবর্তীর

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীর যেমন সাফল্য আছে, তেমনি আছে দায়িত্বও। সিনেমা এবং রাজনীতির বাইরে কেমন তার জীবন? মিমি চক্রবর্তীর কি প্রেম করছেন কিংবা তার জীবনে কি বিশেষ কেউ আছে?

সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, ‘নো কমেন্টস’।

অর্থাৎ প্রেম-পরিণয়ের বিষয়ে কোনও মন্তব্যই করতে চান না তিনি। নিজের ব্যক্তিগত জীবন প্রচারের বাইরে রাখতে চান এই অভিনেত্রী।

‘বোঝে না সে বোঝে না’ সিনেমার নায়িকা নিজের অবস্থান আরও স্পষ্ট করতে বলেন, ‘আমি সিঙ্গেল। আমি এই জীবনে খুবই খুশি। কিন্তু যদি বলি আমি সিঙ্গেল, মানুষ প্রশ্ন করবেন কেন আমি একা আছি। বিয়ে কেন করছি না। তাই এ বিষয়ে নো কমেন্টস বললাম। তাহলে আর কেউ কোনও কথা বলতে পারবে না। ’

ওই সাক্ষাৎকারে মিমি জানান, একা থাকতে ভালোবাসেন তিনি। কাজের বাইরে বই পড়েন, সিনেমা দেখেন নিয়মিত। এছাড়া পোষ্য প্রাণীদের লালন-পালন করে দিন কেটে যায় এই অভিনেত্রীর।

সবশেষ অভিনেতা জিতের বিপরীতে ‘বাজি’ সিনেমায় দেখা গেছে মিমি চক্রবর্তীকে। বর্তমানে বেশ কিছু সিনেমা রয়েছে মিমির হাতে। এর মধ্যে রয়েছে অরিন্দম শীলের ‘খেলা যখন’ এবং মৈনাক ভৌমিকের ‘মিমি’।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।