ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানের প্রতিযোগিতায় বিচারক মেহজাবীন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
গানের প্রতিযোগিতায় বিচারক মেহজাবীন মেহজাবীন চৌধুরী

জনপ্রিয় নাট্যাভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে এবার দেখা যাবে একটি সংগীত বিষয়ক প্রতিযোগিতার বিচারকের আসনে। ‘স্কয়ার সুরের সেরা’ নামের এই প্রতিযোগিতার একটি বিশেষ পর্ব প্রচার হবে শুক্রবার (১১ ফেব্রুয়ারি)।

মূলত প্রেম-ভালোবাসার গানে সাজানো হয়েছে পর্বটি। বিশেষ এই পর্বে অতিথি বিচারকের আসন অলংকৃত করবেন মেহজাবীন।  

এই অভিনেত্রীর সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে সুরকার, সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীতশিল্পী পিন্টু ঘোষ থাকছেন।  

মেহজাবীন গানের মানুষ না হলেও ভীষণভাবে গান ভালোবাসেন। মূল বিচারকেরা প্রতিযোগীদের গানের চুলচেরা বিশ্লেষণ করলেও মেহজাবীন দেখেছেন সবার আত্মবিশ্বাস, গানের উপস্থাপন, সর্বোপরি এক্স ফ্যাক্টর।  

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘আমি নিজেও যেহেতু রিয়েলিটি শো’য়ের আবিষ্কার, সে কারণেই প্রতিযোগীদের অনুপ্রেরণা দেওয়া ও সাহস যোগানোর জন্য একটি বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছি। সত্যি বলতে, এখানে অংশ নেওয়া প্রতিযোগীরা এতো ভালো, ভাবা যায় না। পুরো আয়োজনটি আমাকে মুগ্ধ করেছে’।

শুক্রবারের বিশেষ পর্বে গানের লড়াইয়ে অংশ নেবেন আরিফুল, মুমু, হৃদয়, সুকান্ত, মুসা, মাসুদরানা, শাহ আলম, রাহিমুল, শাখাওয়াত ও ফ্লোরেন্স। তাদের সঙ্গে মেহজাবীনকে নাচতে, এমনকি অভিনয় করতেও দেখা যাবে।  

‘স্কয়ার সুরের সেরা’ প্রতিযোগিতায় পুরো আয়োজনের সঞ্চালকের দায়িত্বে থাকছেন মৌসুমী মৌ। অজয় পোদ্দারের প্রযোজনায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায়।    

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।