ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নিপুণকে নিয়ে শিল্পী সমিতির শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নিপুণকে নিয়ে শিল্পী সমিতির শ্রদ্ধা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সদস্যরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) প্রথমে বিএফডিসিতে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শিল্পী সমিতি।

পরে বেলা ১২টায় সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে অবস্থিত বঙ্গবন্ধু জাদুঘরে যান তারা। সেখানে পুষ্পার্ঘ্য অর্পণের পাশাপাশি দোয়া করেন কমিটির সদস্যরা।
  
সেসময় আরো উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন, কার্যকরী সদস্য ফেরদৌস, রিয়াজ ও জেসমিনসহ অনেকে। শপথ নেওয়া সাধারণ সম্পাদক নিপুণ আক্তারও তাদের সঙ্গে অংশ নেন। তবে মিশা-জায়েদ প্যানেল থেকে বিজয়ী কোনো সদস্যকে এতে অংশ নিতে দেখা যায়নি।

এ প্রসঙ্গে সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক গণমাধ্যমকে বলেন, ‘আমরা কমিটির সবাইকে জানিয়েছি। তাদের না আসার কারণটি সম্পর্কে আমি অবগত নই। আর নিপুণ আপা সাধারণ সম্পাদক। কারণ আপিল বিভাগ হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন। ’

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত করে ওই পদে দায়িত্ব পালনের ওপর ‘স্থিতাবস্থা’ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত। আগামী ১৩ ফেব্রুয়ারি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য আবেদনটি পাঠিয়ে বুধবার (০৯ ফেব্রুয়ারি) এই আদেশ দেন চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান।  

এর আগে সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী করে আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেছিলেন হাইকোর্ট।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।