ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুঞ্জনই কি সত্যি হচ্ছে, বলিউডে অভিষেক ঘটছে শাহরুখকন্যার?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
গুঞ্জনই কি সত্যি হচ্ছে, বলিউডে অভিষেক ঘটছে শাহরুখকন্যার? শাহরুখ খানের সঙ্গে তার মেয়ে সুহানা খান

বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের মেয়ে সুহানা খানের বলিউডে অভিষেক হওয়ার গুঞ্জন কি সত্যি হতে যাচ্ছে? সম্প্রতি নির্মাতা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’খ্যাত নির্মাতা জোয়া আখতারের অফিসে সোহানার যাতায়াতকে কেন্দ্র করে এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, নির্মাতা জোয়া আখতা‌রের অফিসের বাই‌রে পাপারা‌জ্জি‌দের ক‌্যা‌মেরাব‌ন্দি হ‌য়ে‌ছেন সুহানা।

সে ছ‌বি সামাজিক মাধ্যমে ছ‌ড়ি‌য়ে পড়ার পর সুহানার ব‌লিউডে অভিষেকের গুঞ্জন আরো জোরা‌লো হ‌য়ে‌ছে।  

এরই মধ্যে সুহানার ঘনিষ্ঠ দুই বান্ধবী অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুরও বলিউডে নাম লিখিয়েছেন। কিন্তু সুহানাকে কবে বলিউডে দেখা যাবে এ নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহের কমতি নেই।  

জানা গেছে, বেশ কয়েকজন তরুণ তারকাকে নিয়ে জোয়া বিখ্যাত কমিকস ‘আর্চি’র সিনেম্যাটিক ভার্সন নির্মাণ করতে যাচ্ছেন। এর চিত্রনাট্যের কাজ করছেন তিনি নিজেই। আর এতেই অভিনয় করার কথা সুহানার, এতে আরও দুইজন স্টারকিডকে দেখা যাবে।  

উল্লেখ্য, দুই বছর আগেই মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটছে সুহানার। এছাড়া ইংরেজি ভাষার স্বল্পদৈর্ঘ্যে সিনেমা ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ও নজর কেড়েছেন তিনি।  লন্ডনের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক শেষ করেছেন সুহানা। তিনি এখন অভিনয়ে ক্যারিয়ার শুরু করতে পুরোপুরি প্রস্তুত।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।