ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পুষ্পা’র গানে নেচে ভাইরাল দীঘি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
‘পুষ্পা’র গানে নেচে ভাইরাল দীঘি দীঘি ও রাশমিকা

দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ-পার্ট ওয়ান’র উন্মাদনা এখনো কমছে না। ‘পুষ্পা’ জ্বরে কাঁপছে দেশটির সিনেমা ইন্ডাস্ট্রি।

যার প্রভাব পড়েছে প্রতিবেশীগুলোতেও।  

সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমাটির ডায়লগ, আল্লুর সিগনেচার স্টাইল, এমনকি সিনেমাটির প্রতিটি গান এখন সামাজিক মাধ্যমের রসদ। গানগুলো ভারতের পাশাপাশি বাংলাদেশের দর্শকদেরও মাতাচ্ছে। ‘পুষ্পা’র গানের সঙ্গে নেচে অনেকে আবার ভাইরালও হচ্ছেন।

সে স্রোতে গা ভাসালেন ঢালিউড নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। ‘পুষ্পা’র সিনেমার ‘সামি’ গানের সঙ্গে রাশমিকার স্টাইলে নেচে ভাইরাল হয়েছেন তিনি।  

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, ব্রাইডাল সাজে কোনো ফটোশুটের ফাঁকে ‘সামে’ গানে রাশমিকার ঢংয়ে নাচছেন দীঘি। সঙ্গে রয়েছেন কোরিওগ্রাফার তানজিল জনি। ১৬ সেকেন্ডের সেই ভিডিওটি জনি তার ফেসবুক পেজে প্রকাশ করলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এবং লাখ লাখ ভিউ হতে শুরু করে।

সিনেমার নায়িকা হয়ে অভিনয় শুরু করার আগে থেকেই দীঘি নানা গানের সঙ্গে টিকটক করে জনপ্রিয়তা পেয়েছে। সেসব গান শুধু মাত্র ভালো লাগা থেকেই করেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন এই তারকা।

উল্লেখ্য, ১৭ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। করোনা আবহে এরই মধ্যে বক্স অফিস থেকে ৪০০ কোটি রুপি আয় করে নিয়েছে এটি। গুঞ্জন রয়েছে, সিনেমাটির সাফল্যের পর নায়িকা রাশমিকা তার পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন প্রায় ৫০ শতাংশ।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।