ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লতা মঙ্গেশকরের শেষকৃত্যে কেন যাননি অমিতাভ বচ্চন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
লতা মঙ্গেশকরের শেষকৃত্যে কেন যাননি অমিতাভ বচ্চন?

কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন বলিউড থেকে রাজনৈতিক মহলের বিশিষ্টজনরা। কিন্তু সেখানে অমিতাভ বচ্চনকে দেখা যায়নি।

কেন?

তার পরিবারের সূত্র জানিয়েছে,  কোভিড-১৯ প্রোটোকলের কথা মাথায় রেখে এবং নিজের স্বাস্থ্য সুরক্ষার জন্য অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দেননি বিগ বি। তিনি সমবেদনা জানিয়েছেন, লতা মঙ্গেশকরের পরিবারের সঙ্গে তাদের পেডার রোডের বাসভবনে দেখা করেছেন। জনসমাগম এড়াতেই তিনি এ পথ বেছে নিয়েছেন।

নিজের ব্লগে সুর সম্রাজ্ঞীর প্রয়াণের খবরে অমিতাভ লেখেন, তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। সহস্র শতাব্দীর সেরা স্বর আমাদের ছেড়ে চলে গেলেন। তার আওয়াজ এখন ধ্বনিত হবে স্বর্গে।

৯২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকর। মুম্বইয়ের শিবাজি পার্কে তার শেষকৃত্য সম্পন্ন হয়।  

রাষ্ট্রীয় মর্যাদায় আয়োজিত শেষকৃত্যে শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেসহ দেশের নানান প্রান্তের হাই-প্রোফাইল ব্যক্তিত্বরা। উপস্থিত হয়েছিল প্রায় গোটা বলিউড।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।