ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পবনদীপের উত্তরাখণ্ডের বাড়িতে গেলেন অরুণিতা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
পবনদীপের উত্তরাখণ্ডের বাড়িতে গেলেন অরুণিতা পবনদীপের সঙ্গে অরুণিতা

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর চ্যাম্পিয়ন পবনদীপ রাজন ও রানারআপ অরুণিতা কাঞ্জিলালের মধ্যে অনেকদিন থেকেই প্রেমের গুঞ্জন রয়েছে। এবার পবনদীপের বাড়িতে দেখা গেল অরুণিতাকে।

সেখানে ‘ইন্ডিয়ান আইডল ১২’ আর কোনও প্রতিযোগিকে দেখা যায়নি।  

পবনদীপের বোনের বিয়েতে অরুণিতার একাধিক ছবি আর ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতের উত্তরাখণ্ডে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল চান্দনি রাজনের। সেখানে বেশিরভাগ সময়ই কনের পাশে দেখা গেছে অরুণিতাকে। এছাড়াও বিয়ের নানা আচার অনুষ্ঠানেও সামিল ছিলেন তিনি।  

বোনের বিয়ের সংগীত অনুষ্ঠানে নাচ করেন পবনদীপ, সঙ্গেই ছিলেন অরুণিতা। পবনদীপের আরেক বোন জ্যোতি রাজনের সঙ্গেও অরুণিতাকে বেশ খোশ মেজাজেই দেখা গেছে।

‘ইন্ডিয়ান আইডল’র সময় থেকেই পবনদীপের সঙ্গে অরুণিতার সম্পর্কের বিষয়টি আলোচিত। দর্শকরাও বেশ পছন্দ করেন এই জুটিকে। লাইভ কনসার্ট থেকে মিউজিক ভিডিও বারবার দর্শক-শ্রোতাদের সামনে জুটি বেঁধেছেন তারা। যা ভক্তদের মধ্যে প্রশংসিত হয়েছে।  

‘ইন্ডিয়ান আইডল ১২’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় ২০২১ সালের ১৫ আগস্ট। সেখানে চ্যাম্পিয়ন হন  উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন। এই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন পশ্চিমবঙ্গের মেয়ে অরুনিতা কাঞ্জিলাল।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।