ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শয্যাদৃশ্যে অভিনয়ের আগে রণবীরের অনুমতি নিয়েছেন দীপিকা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
শয্যাদৃশ্যে অভিনয়ের আগে রণবীরের অনুমতি নিয়েছেন দীপিকা? সিদ্ধান্ত চতুর্বেদী-দীপিকা পাড়ুকোন

নিষিদ্ধ প্রেমের গল্পে নির্মিত আলোচিত সিনেমা ‘গেহরাইয়ান’ নিয়ে হাজির হতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে বোনের হবু বরের প্রতি তীব্র শরীরী আকর্ষণে একের পর এক ‘ভুল’ করে চলেছে আলিশা!

অথচ প্রেমের মায়াজাল কাটিয়ে বেরিয়েও আসতে পারছেন না।

আর এই কারণেই আলিশার ‘বিবাহিত জীবনে’ও ঝামেলা।  

বর্তমান সময়ের সম্পর্কের এমন জটিলতা এবার পর্দায় তুলে ধরছেন বলিউডের নির্মাতা শকুন বাত্রা। এই সিনেমায় আলিশা চরিত্রে দীপিকা ছাড়াও আরও রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে, ধৈর্য্য কারওয়ারা।  

‘গেহরাইয়ান’তে দীপিকার চাচাতো বোনের চরিত্রে রয়েছেন অনন্যা। তার হবু বর সিদ্ধান্তের সঙ্গেই শয্যাদৃশ্যে দেখা যাবে দীপিকাকে। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার ও গান। যেখানে দীপিকা ও সিদ্ধান্তকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। যা নিয়ে রীতিমতো আলোচনা চলছে দীপিকার ভক্তদের মধ্যে।  

রণবীর সিংয়ের সহ-শিল্পীর সঙ্গে দীপিকার এমন শয্যাদৃশ্য নজর এড়াচ্ছে না কারো। কেউ কেউ প্রশংসা করছেন আবার কেউ সমালোচনা করছেন। কারণ রণবীরকে বিয়ের পর এমন দৃশ্যে প্রথমবার অভিনয় দীপিকার।

ভক্তমহলে প্রশ্ন উঠেছে- শয্যাদৃশ্যে অভিনয়ের আগে স্বামী রণবীরের কাছে অনুমতি নিয়েছিলেন দীপিকা? এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘এই বিষয় নিয়ে যারা এমন মন্তব্য করছেন তারা বোকার মতো কথা বলছেন। আমি কখনও সামাজিকমাধ্যমে কমেন্ট পড়ি না। আমার মনে হয় রণবীরও পড়ে না। সত্যি বলতে এ ধরণের প্রশ্ন তোলা খুব বিচ্ছিরি একটা ব্যাপার।  

‘গেহরাইয়ান’ সিনেমা নিয়ে রণবীরের প্রতিক্রিয়া কেমন? এ প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘আমার মনে হয় রণবীর খুব গর্বিত। আমরা যে সিনেমাটি বানিয়েছি সেটা নিয়ে রণবীর গর্বিত, আর আমার পারফরম্যান্স নিয়েও।  

দীপিকার ‘গেহরাইয়ান’ সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং করার জন্য একজন বিশেষজ্ঞ পরিচালক নিয়োগ করা হয়েছিল। যা ভারতীয় সিনেমায় খুব একটা দেখা যায় না। এই দ্বায়িত্ব পালন করে ইউক্রেনিয়ান বংশোদ্ভূত পরিচালক ডর গাই।  

সিনেমাটি আগামী ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে। এতে আরও অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতারা। ‘গেহরাইয়ান’ সিনেমা যৌথভাবে প্রযোজনা করেছেন করণ জোহরের ‘ধর্মা প্রোডাকশন’ এবং ‘ভায়াকম ১৮’।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।