ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইয়াং স্টারের চ্যাম্পিয়ন ইপা, পেলেন ৩ লাখ টাকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
ইয়াং স্টারের চ্যাম্পিয়ন ইপা, পেলেন ৩ লাখ টাকা রাইশা ফাইরোজ ইপা

গানের প্রতিযোগিতার অনুষ্ঠান ‘ইয়াং স্টার’র প্রথম আসরের চ্যাম্পিয়ন হলেন হবিগঞ্জের মেয়ে রাইশা ফাইরোজ ইপা। পুরস্কার হিসেবে তিনি পেয়েছে তিন লাখ টাকা।

প্রথম রানারআপ হয়ে রওনক জাহান রাইসা পেয়েছেন ২ লাখ এবং দ্বিতীয় রানারআপ পূজা শীল পেয়েছেন ১ লাখ টাকা পুরস্কার।  

সম্প্রতি তেজগাঁওয়ে অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় গ্র্যান্ড ফিনালের শুটিং সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান (এমপি)।  

ইয়াং স্টার-এর প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান, পড়শী’র পাশাপাশি আরও উপস্থিত ছিলেন খুরশীদ আলম, শওকত আলী ইমন, এসআই টুটুল, শান্তা ইসলাম, আজিজুল হাকিম প্রমুখ।

গ্র্যান্ড ফিনালের শুরুতেই বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী পরিবেশন করেন শো’টির থিম সং ‘গলা ছেড়ে গাও’। গানটি লিখেছেন এ মিজান। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু।

হাজার হাজার প্রতিযোগীদের পেছনে ফেলে উঠে আসা সেরা ছয় প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হয় এই গ্র্যান্ড ফিনালে।

সেরা ছয়জন প্রতিযোগীদের সঙ্গে দ্বৈতভাবে গান পরিবেশন করেন দেশের জনপ্রিয় ছয়জন শিল্পী। তারা হলেন-আগুন, এস আই টুটুল, তপু, পিন্টু ঘোষ, কাজী শুভ ও ঝিলিক।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো উপস্থাপনা করছেন মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।  

ইয়াং স্টারে অংশগ্রহণের জন্য সারাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগীরা আবেদন করেন। বিচারকরা যাচাই বাছাই করে মোট ১৫০ জনকে আমন্ত্রণ জানানোর মাধ্যমে শুরু হয় মূল প্রতিযোগিতা।  

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত ৮টায় আরটিভিতে গ্র্যান্ড ফিনালের পর্বটি প্রচারিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।