ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মায়ের কোলে সালমান খানের ‘জান্নাত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
মায়ের কোলে সালমান খানের ‘জান্নাত’ মা সালমা খানের সঙ্গে সালমান খান

মা-বাবার সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের সম্পর্ক সবসময় মধুর। তিনি যতই ব্যস্ত থাকেন না কেন, মা-বাবাকে সময় দিতে ভোলেন না।

বিভিন্ন সাক্ষাৎকারে এ বিষয়টি প্রায়ই তুলে ধরেন ‘ভাইজান’।

মা ভক্ত এই অভিনেতা মায়ের সব আবদার নিমিষেই পূরণ করেন। সব সন্তানের মতো সালমানও মায়ের কোলে খুঁজে পান শান্তি, যেটাকে তিনি ‘জান্নাত’র সঙ্গে তুলনা করেছেন।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন সালমান। যেখানে দেখা যাচ্ছে হাস্যোজ্জ্বল মা সালমার কোলে শুয়ে আছেন তিনি।

ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘মায়ের কোল…জান্নাত। ’ ছবিটি দেখলেই বোঝা যাচ্ছে, মা-ছেলে দু’জনই সুন্দর সময় কাটাচ্ছেন।

সেলিম খান ও তার প্রথম স্ত্রী সালমা খানের বড় ছেলে সালমান। এক সাক্ষাৎকারে সালমান খান জানান, তার বাবা সেলিম খান যখন হেলেনকে দ্বিতীয় বিয়ে করেন, তখন তিনি তা মেনে নিতে পারেননি। সালমা খান খুব কষ্ট পেলেও ঠিকই কোনো ঝামেলা ছাড়া স্বামীর দ্বিতীয় বিয়ে মেনে নেন। এখন হেলেন খান পরিবারের অংশ হিসাবে সালমানদের সঙ্গে গেইটি গ্যালাক্সির অ্যাপার্টমেন্টেই থাকেন।

সেলিম খান ও সালমা খানের চার সন্তান- সালমান, আরবাজ, আলভিরা ও সোহেল। অন্যদিকে সেলিম খান ও হেলেনের দত্তক কন্যা অর্পিতা।  

এদিকে, সম্প্রতি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র মুক্তির তারিখ ঘোষণা করেছেন সালমান খান। সিনেমাটি ২০১৩ সালে মুক্তি পেতে যাচ্ছে। বর্তমানে তিনি ‘টাইগার থ্রি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।