ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হবু ভাবির খোঁজ নিতে কেয়ারটেকার হলেন অপূর্ব!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
হবু ভাবির খোঁজ নিতে কেয়ারটেকার হলেন অপূর্ব! জিয়াউল ফারুক অপূর্ব-সাবিলা নূর

বড় ভাইয়ের হবু বৌয়ের গতিবিধি লক্ষ্য করার জন্য কেয়ারটেকারের চাকরি নেন জিয়াউল ফারুক অপূর্ব। আর সেখানে গিয়ে ঐ বাসার ছোট মেয়ে বুবলীর প্রেমে পড়েন তিনি।

কিন্তু জটিলতা শুরু হয়, অপূর্বর কাজ নিয়ে। কারণ যুক্তরাষ্ট্র থেকে বায়োক্যামেস্ট্রিতে পড়াশুনা করা অপূর্ব মোটেই এ কাজে অভ্যস্ত নন।  

তবে ঘটনাটি বাস্তবে নয়, এমন গল্প উঠে আসবে ‘স্পাই লাভ’ নামের নাটকের দৃশ্যে। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রুবেল হাসান। নাটকের গল্পেই কেয়ারটেকারের ভূমিকায় দেখা যাবে অপূর্বকে। নাটকে তার চরিত্রের নাম রাজীব, আর বুবলীর চরিত্রে রয়েছেন সাবিলা নূর।  

নাটকের প্রসঙ্গে নির্মাতা রুবেল বলেন, গল্পটা প্রেম ও ডেডিকেশনের। যেখানে দেখা যাবে পরিবার ও প্রেমের জন্য একজন মানুষ কতো কী করছে। কেয়ারটেকার চরিত্রে অপূর্ব ভাই দারুণ অভিনয় করেছেন। বাকিটা দর্শকরাই বিচার করবেন।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি প্রযোজিত ‘স্পাই লাভ’ নাটকের দৃশ্যধারণের কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। শিগগিরই এটি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।