ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুবাই সফরে শ্রাবন্তীর সঙ্গী নতুন প্রেমিক অভিরূপ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
দুবাই সফরে শ্রাবন্তীর সঙ্গী নতুন প্রেমিক অভিরূপ! শ্রাবন্তী চট্টোপাধ্যায়

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃতীয় স্বামী রোশান সিংকে ছেড়ে আলাদা থাকছেন। আইনগতভাবে এখনও তাদের ডিভোর্স না হলেও নতুন প্রেমে জড়িয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে।

এবার সেই প্রেমিকের সঙ্গে দুবাই সফরে গেছেন ‘চ্যাম্পিয়ন’খ্যাত নায়িকা।  

সামাজিকমাধ্যমে শ্রাবন্তীর অ্যাকাউন্ডে শুধুই এখন দুবাই সফরের ছবি। সেখানে শ্রাবন্তীকে একা দেখা গেলেও পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের দাবি, অভিনেত্রীর সঙ্গে তার প্রেমিক অভিরূপ নাগও দুবাইয়ে রয়েছেন।

২০২১ সালের মার্চ মাস থেকেই নাকি শ্রাবন্তী ও অভিরূপ সম্পর্কে রয়েছেন। কলকাতা বাইপাসের কাছের একটি আবাসনেও থাকেন তারা। শুধু শ্রাবন্তী-অভিরূপই নন, দু’জনের পরিবারের সদস্যরাও কাছাকাছি এসেছেন। সম্প্রতি অভিরূপের পরিবারের সদস্যদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন অভিনেত্রী।

অন্যদিকে, তৃতীয় স্বামী রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলছে। শ্রাবন্তী খোরপোশ দাবি করেছেন রোশনের কাছ থেকে। এদিকে রোশনের বক্তব্য, তিনি বিবাহবিচ্ছেদ চান না। এই বিচ্ছেদপর্বের সময়ের মধ্যেই অভিরূপ-শ্রাবন্তী কাছাকাছি আসেন।

এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই দম্পতির ছেলে অভিমন্যু। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর কৃষাণ বিরাজকে বিয়ে করলেও সেই সংসারেও বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর। এরপরেই ২০১৯ রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।