ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরিচালক ‘কাট’ বলার পরও থামেননি ইমরান: নার্গিস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
পরিচালক ‘কাট’ বলার পরও থামেননি ইমরান: নার্গিস নার্গিস ফাখরি-ইমরান হাশমী

নির্মাতা টনি ডি’সুজা পরিচালিত ‘আজহার’ সিনেমা মুক্তি পায় ২০১৬ সালে। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের জীবনীর ওপর ভিত্তি করে নির্মাণ করা হয় সিনেমাটি।

এতে ইমরান হাশমী অভিনয় করেন মোহাম্মদ আজহারউদ্দীনের চরিত্রে। তার বিপরীতে ছিলেন নার্গিস ফাখরি।  

সিনেমার দৃশ্যে নার্গিস ফাকরির সঙ্গে ইমরান হাশমীর চুমু খাওয়ার দৃশ্য ছিল। এই দৃশ্যের শুটিংয়ের সময় পরিচালক টনি ডি’সুজা ‘কাট’ বলার পরও নার্গিসকে চুম্বনরত ইমরান থামেননি। ক্যামেরা বন্ধ হওয়ার পরও চুমু খেয়ে যাচ্ছিলেন তিনি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে শুটিংয়ের এই অভিজ্ঞতার কথা জানান নার্গিস।  

‘মাদ্রাজ ক্যাফে’ সিনেমার এই নায়িকা বলেন, ‘আজহার’ সিনেমায় ইমরানের নকল গোঁফ ছিল। আমি কিছুতেই ইমরানকে চুমু খেতে পারছিলাম না। আর জানি না কেন শুটিংয়ে ইমরান আমায় একের পর এক চুমু খেয়ে যাচ্ছিল। আমার খুব অস্বস্তি হয়েছিল।

আগের একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, তিনি জানতেনই না যে ‘আজহার’ সিনেমায় এক বা দু’বার নয়, পাঁচ বার ঠোঁটে ঠোঁট রাখতে হবে ইমরানের সঙ্গে।  

‘রকস্টার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করা এই অভিনেত্রী বলেন, পাঁচ বার চুমু খাওয়ার কথা সিনেমার চুক্তিপত্রে ছিল না। আমি ভেবেছিলাম বাড়তি টাকা নেব পাঁচটা চুমুর জন্য। আমি জানতাম, ইমরান মনে মনে খুব খুশি হয়েছে। যদিও মুখে বলেছে, ও কিছুই জানত না। আমি জানতাম সে মিথ্যে বলছে।

ইমরানের বলিউডে অভিষেক হয় ২০০৩ সালে ‘ফুটপাথ’ সিনেমার অভিনয়ের মাধ্যমে। দেড় দশকের বেশি সময়ের অভিনয় ক্যারিয়ারে মল্লিকা শেরাওয়াত, জ্যাকুলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্ত, নার্গিস ফাকরিসহ বহু নায়িকার সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা গেছে তাকে। এ কারণেই বলিউডের ‘সিরিয়াল কিসার’-এর তকমাও পেয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।