ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

দুমুখোদের থেকে সচেতন থাকুন: ফেরদৌস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
দুমুখোদের থেকে সচেতন থাকুন: ফেরদৌস চিত্রনায়ক ফেরদৌস

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে শুক্রবার (২৮) জানুয়ারি। এ উপলক্ষে বুধবার (২৬ জানুয়ারি) গণমাধ্যমের জন্য আয়োজন করা হয় ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিত পর্ব।

এই আয়োজনে সংবাদকর্মীদের সামনে ২২ দফা ইশতেহার তুলে ধরেন প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন। ইশতেহার পাঠের পর সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, ডিএ তায়েবসহ কাঞ্চন-নিপুণ পরিষদের উপস্থিত প্রার্থীরা।

এ সময় কাঞ্চন-নিপুণ প্যানেলের কার্যকরী সদস্য পদপ্রার্থী ফেরদৌস বলেন, পরিবর্তন ও পরিবর্ধনের জন্য কাঞ্চন-নিপুণ প্যানেলের বিকল্প নাই। এ জন্যই আমরা এই পরিষদকে সমর্থন দিয়েছি। আমরা কথা দিচ্ছি সততার সঙ্গে ইশতেহারগুলো কার্যকর করবো। আমরা শিল্পী ও তার মর্যাদায় বিশ্বাসী।

ফেরদৌস আরও বলেন, আমরা মুখে একটা বলে অন্যটা করার মানুষ নই। এর আগে আপনারা দেখেছেন, অনেকের কথা শুনেছি- সামনে এসে মুখে অনেক বড় বড় কথা বলেন, কিন্তু পেছনে গিয়েই অন্য ফেস। এই দ্বিমুখী লোক যেন ক্ষমতায় না আসে, এই বিষয়ে সচেতন থাকতে হবে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছে। যার একটি মিশা সওদাগর-জায়েদ খান এবং অন্যটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।

এবারের নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa