ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

নির্বাচনের আগে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কাঞ্চন-নিপুণদের সাক্ষাৎ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
নির্বাচনের আগে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কাঞ্চন-নিপুণদের সাক্ষাৎ সাইমন, নিপুণ, ইলিয়াস কাঞ্চন, আসাদুজ্জামান খাঁন কামাল, রিয়াজ ও ইমন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে শুক্রবার (২৮ জানুয়ারি)। এই নির্বাচনে লড়াই হবে দুটি প্যানেল কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ পরিষদের মধ্যে।

নির্বাচনের আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে হঠাৎ করেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় দেখা গেল ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের কয়েকজন প্রার্থীকে।

সামাজিকমাধ্যমে তাদের কয়েকটি স্থিরচিত্র ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে নানা মত-অভিমত তৈরি হতে থাকে। বিষয়টি নিয়ে বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে কথা বলেন কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি প্রার্থী রিয়াজ।  

এই অভিনেতা বলেন, এটা একটি সৌজন্য সাক্ষাৎ ছিল। খুব গুরুত্বপূর্ণ কিছু নয়। অনেকেই থ্রেড দিচ্ছে সেগুলো জানিয়েছি। এছাড়া নির্বাচন যাতে সুষ্ঠুভাবে হয় সেদিকে একটু খেয়াল রাখার অনুরোধ জানিয়েছি। তিনি আমাদের কথা শুনেছেন এবং সুষ্ঠ পরিবেশের ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন।  

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ইলিয়াস কাঞ্চন ও নিপুণের প্যানেলের সদস্যরা মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় যান। সেখানে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ ছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রার্থী রিয়াজ, সহ সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa