ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ডিভোর্সের পরও একই হোটেলে ধানুশ-ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
ডিভোর্সের পরও একই হোটেলে ধানুশ-ঐশ্বরিয়া! ঐশ্বরিয়া ও ধানুশ

এক সপ্তাহ আগে সংসার ভাঙার যৌথ বিবৃতি দিয়েছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার ধানুশ এবং মেগাস্টার রজনীকান্তের মেয়ে ও পরিচালক ঐশ্বরিয়া রজনীকান্ত। তবে তাদের এই ঘোষণা নিছক ‘দাম্পত্য কলহ’বলে মন্তব্য করেছেন ধানুশের বাবা কাসথুরি রাজা।

এই তারকাদ্বয়ের বিচ্ছেদ নিয়ে শোরগোল তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে। এরই মধ্যে এলো এক তাক লাগানো তথ্য। ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ডিভোর্সের ঘোষণা দিয়েও একই হোটেলে নাকি রয়েছেন ধানুশ ও ঐশ্বরিয়া! 

দু’জনের উদ্দেশ্য আলাদা হলেও, আস্তানা এখন একই – হায়দ্রাবাদের রামোজি রাও স্টুডিওতেই রয়েছেন তারা।  

জানা গেছে, ভালোবাসা দিবস উপলক্ষে একটি মিউজিক ভিডিও পরিচালনা করছেন ঐশ্বরিয়া, সে কাজেই সেখানে রয়েছেন তিনি। আর ধানুশ রয়েছেন সিনেমার শুটিংয়ে জন্য।  

১৭ জানুয়ারি সামাজিকমাধ্যমে ধানুশ ও ঐশ্বরিয়া যৌথভাবে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন। তারা দু’জন মিলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছেন। একইসঙ্গে তাদের বিচ্ছেদের সিদ্ধান্তকে সম্মান জানানোরও অনুরোধ করেন এই তারকাদ্বয়।  

এদিকে, ধানুশ ও ঐশ্বরিয়ার পরিবার থেকে এই বিচ্ছেদের বিষয়টি নাকি মানতে নারাজ। দুই পরিবার থেকেই ফোন করে ঝামেলা মেটানোর চেষ্টাও করা হচ্ছে। এমনকি রজনীকান্ত নাকি ধানুশের সঙ্গে দেখা করার চেষ্টাও করছেন, কিন্তু অভিনেতা সাড়া দিচ্ছেন না।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্ট, জানুয়ারি ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।