ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

জয়ার নায়ক বলিউডের মনোজ বাজপেয়ি 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
জয়ার নায়ক বলিউডের মনোজ বাজপেয়ি  জয়া আহসান-মনোজ বাজপেয়ি

নকশাল আন্দোলনের গল্প নিয়ে নির্মিত হতে যাওয়া ‘সাদা আমি কালো আমি’ ওয়েব সিরিজের দেখা যাবে জয়া আহসানকে। যেখানে এ অভিনেত্রীর বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ি।

 

সায়ন্তন মুখোপাধ্যায় পরিচালিত এ সিরিজে জয়ার বিপরীতে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর অভিনয় কথা শোনা গিয়েছিল। তবে নওয়াজউদ্দিন সিরিজটিতে কাজের কথা অস্বীকার করেন। তিনি অভিনয় না করলেও তার জায়গায় থাকছেন মনোজ বাজপেয়ি।  

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে নির্মাতা সায়ন্তন মুখোপাধ্যায় ওয়েব সিরিজটির শিল্পীদের তালিকা জানিয়েছেন। তিনি জানান, নকশালবাদী নেতা চারু মজুমদার হিসেবে অভিনয় করবেন মনোজ বাজপেয়ি। এতে চারুর বন্ধু কানু সান্যাল হবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

নির্মাতা আরও জানান, ‘সাদা আমি কালো আমি’তে জ্যোতি বসুর চরিত্রে দেখা যাবে বলিউডের আরেক অভিনেতা পরেশ রাওয়ালকে। চারুর স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় থাকছেন জয়া আহসান। নতুন বছর পূজার পরে শুরু হবে সিরিজের শুটিং।

তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে তিনটি পর্বে বাংলা, হিন্দি, ইংরেজি, তিনটি ভাষায় নির্মাণ হবে রাজনৈতিক এই সিরিজ। এর তিনটি সিজনে তুলে ধরা হবে ১৯৪৭ থেকে ২০১০ পর্যন্ত বিশ্বজুড়ে বামপন্থি আন্দোলনের কাহিনি।

দেড় বছর ধরে চিত্রনাট্যের প্রাথমিক খসড়া তৈরি করেছেন পরিচালক। শুটিং হতে পারে  কলকাতা, মুম্বাই, কেরালা, অন্ধ্রপ্রদেশের পাশাপাশি চীন ও রাশিয়াতে। প্রযোজনা সংস্থা সিনেক্স-এর প্রযোজনায় সিরিজটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।