ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

কাবা শরীফের গিলাফ সেলাইয়ের কাজে সানা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
কাবা শরীফের গিলাফ সেলাইয়ের কাজে সানা খান কাবা শরীফের গিলাফ সেলাই করছেন সানা খান

পবিত্র কাবা শরীফের গিলাফ সেলাই করার সৌভাগ্য হয়েছে সানা খানের। বিয়ের পর প্রথমবারের মতো স্বামী স্বামী মুফতি আনাসকে নিয়ে ওমরাহ করতে গিয়ে এ সুযোগ পেয়েছেন তিনি।

 

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই তথ্য নিজেই জানিয়েছেন তিনি। একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে সানা খান লেখেন, ‘আমি স্বপ্নেও কখনো ভাবিনি যে আল্লাহ তায়ালা আমার জন্য এত বড় সৌভাগ্য লিখে রেখেছেন যে আমি কাবা শরীফের গিলাফ সেলাইয়ের মহান কাজে অংশ নিতে পারবে। আল্লাহ অনেক দয়ালু। ’

বিরল এ কাজের সুযোগ করে দেওয়ায় সৌদি সরকারকেও ধন্যবাদ জানান তিনি। এ ছাড়া স্বামী মুফতি আনাসকেও স্মরণ করেন সানা।  

এক সময় শোবিজের ঝলমলে দুনিয়ায় কাটতো সানার ব্যস্ততা। ১৫ বছরের ক্যারিয়ারের ইতি টেনে গত বছর অক্টোবরে সকলকে চমকে দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন তিনি। এরপর ইসলামের পথে মনোনিবেশ করেন সানা। ২০ নভেম্বর গুজরাটের হীরা ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন সানা। বিয়ের দুদিন পর স্বামীকে সবার সামনে পরিচয় করিয়ে দেন এই তারকা।

সে থেকে একেবারে ইসলামের অনুশাসন মেনে চলছেন এই সাবেক অভিনেত্রী। তবে নানা সময় নিজের আপডেট সামাজিক মাধ্যমে জানিয়ে আসছেন তিনি।

 

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।