ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়ের প্রেমিকের সঙ্গে বড়দিন পালন করলেন আমির খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
মেয়ের প্রেমিকের সঙ্গে বড়দিন পালন করলেন আমির খান নুপূর শিখর, ইরা খান, আমির খান ও স্মৃতি পাল

সাবেক স্ত্রী কিংবা বিশেষ বন্ধু নয়, বলিউড সুপারস্টার আমির খান বড় দিন পালন করলেন মেয়ে ইরা খান ও তার প্রেমিক নুপূর শিখরের সঙ্গে। তারা ম্যাচিং করে পোশাকও পরেছিলেন এদিন।

তাদের সঙ্গে ছিলেন ইরার আরেক ঘনিষ্ঠ বন্ধু স্মৃতি পাল।  

ইরা সামাজিকমাধ্যম ইনস্ট্রাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা গেছে, ঘরের মধ্যে দাঁড় করানো একটি টেলিস্কোপ ধরে হাঁটু গেড়ে বসে রয়েছেন এই চারজন। আমির ও নূপুরের পরনের পায়জামা একেবারে হুবহু এক।  

অন্যদিকে, ইরা এবং তার বান্ধবী স্মৃতির পায়জামাও পরস্পরের সঙ্গে ম্যাচিং। ঘরের কাঁচের দেওয়ালের বাইরে পাইন গাছ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে কোনও পাহাড়ি অঞ্চলে রয়েছেন তারা।  

অন্য একটি ছবিতে নীলরঙের একটি পুলওভার এবং জগার্স প্যান্ট পরে সেই টেলিস্কোপের সামনে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন আমির। আর হাতে ধরা ছোট্ট একটি গিফট বক্স।

২০২০ সালের নভেম্বর থেকেই ইরা-নূপূরের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। চলতি বছরে ফেব্রুয়ারি মাসে ফিটনেস কোচ নুপূর শিখরের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন নেন আমির কন্যা ইরা।

প্রেমিক নুপূরের প্রতি অগাধ ভরসার কথা এর আগেও একাধিকবার বলেছেন ২৩ বছরে পা রাখা ইরা। কীভাবে নুপূরের সঙ্গ ধীরে ধীরে তাকে বদলে দিয়েছে, সে কথাও জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।