ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্ত্রীকে ডিভোর্স না দিয়ে সুবাহকে বিয়ে করলেন ইলিয়াস!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
স্ত্রীকে ডিভোর্স না দিয়ে সুবাহকে বিয়ে করলেন ইলিয়াস! ইলিয়াস হোসেন, শাহ হুমায়রা সুবাহ ও কারিন নাজ

এই সময়ের কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন সম্প্রতি নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করেছেন। এটি ইলিয়াসের তৃতীয় বিয়ে।

তবে দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স না দিয়েই নাকি তৃতীয় বিয়ে করেছেন এই গায়ক। আর এ নিয়ে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন কারিন।  

কারিন বলেন, বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না। খবরটি শুনে খুব অবাক হলাম। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এভাবে ছেড়ে দেব না, যা করণীয় করব। প্রয়োজনে আইনি পদক্ষেপ নেব।

নবাগত নায়িকা সুবাহ ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে থেকে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন। এরপর ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এখন পর্যন্ত কোনোটিই মুক্তি পায়নি।

অন্যদিকে ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ইলিয়াস।  

এই গায়ক ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন। কিন্তু ইলিয়াসের সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে বসবাস করেন।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।