ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ের পর শুটিংয়ে ফিরলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
বিয়ের পর শুটিংয়ে ফিরলেন ক্যাটরিনা ক্যাটরিনা কাইফ

বর্তমানে শুটিংয়ে মুম্বাইয়ের বাইরে রয়েছেন অভিনেতা ভিকি কৌশল। শুটিংয়ে যোগ দিতে সোমবার মধ্যপ্রদেশের ইন্দোরে গেছেন তিনি।

এবার স্বামীর পর শুটিংয়ে ফিরলেন ক্যাটরিনা কাইফও। বিয়ের পর এটাই তার প্রথম সেটে ফেরা।  

শোনা গিয়েছিল, বিয়ে করেই নাকি ‘টাইগার থ্রি’র শুটিংয়ে যোগ দেবেন ক্যাটরিনা। তবে সেটা হয়নি। পরিচালক শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিস্টমাস’ সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে। এই সিনেমার শুটিংয়েই যোগ দিয়েছেন ক্যাটরিনা।  

বুধবার (২২ ডিসেম্বর) মুম্বাইয়ের একটি সেটে শুটিংয়ের ফাঁকে ক্যাটরিনাকে দেখা গেছে পরিচালক শ্রীরামের সঙ্গে কথা বলতে। সেই মুহূর্ত ধরা পরে  ক্যামেরায়।  

শিগগিরই ‘টাইগার থ্রি’র বাকি অংশের শুটিংয়ে যোগ দেবেন ক্যাটরিনা। সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন মনিষ শর্মা। এতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে সালমান খানকে। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমী।  

‘টাইগার থ্রি’, ‘মেরি ক্রিস্টমাস’-এর পাশাপাশি ক্যাটরিনার ঝুলিতে আরও বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এরমধ্যে রয়েছে ফারহান আখতারের পরবর্তী সিনেমা ‘জি লে জারা’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা, প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট।

এদিকে বিয়ের পর মধুচন্দ্রিমা শেষে বিলাসবহুল বাংলোতে সংসার শুরু করেছেন ভিকি ও ক্যাটরিনা। সম্প্রতি নিজেদের নতুন বাংলোর এক ঝলক শেয়ার করেছিলেন এই তারকা-দম্পতি। দাম্পত্য জীবন শুরু করলেও ইতোমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন দু’জনেই।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।