ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

১০ লাখ দর্শক দেখলো ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
১০ লাখ দর্শক দেখলো ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এর দৃশ্যে সিমলা

আলোচিত সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ লাইভ রেডিও নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ২৫ নভেম্বর। মুক্তির পর ইউটিউবে সিনেমাটি ২৫ দিনের মধ্যেই ১০ লাখ দর্শক দেখে ফেলেছেন।

এর আগে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির উদ্দেশ্যে সেন্সর বোর্ডে ‘প্রেমকাহন’ নামে জমা পড়েছিল। সেখানে বোর্ড সদস্যরা সর্বসাধারণের জন্য সিনেমা হলে প্রদর্শনের অনুপযুক্ত ঘোষণা করে সিনেমাটিকে। তবে পরিচালক রুবেল আনুশ সে আদেশের বিরুদ্ধে আপিল না করে ইউটিউবে মুক্তি দেন।  

‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এর এই অর্জনে উচ্ছ্বসিত সিনেমার নির্মাতা রুবেল আনুশ। তিনি দর্শকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার কৃতজ্ঞতার শেষ নেই দর্শকের প্রতি। তারা সিনেমাটিকে ভালোবেসেছেন, দেখেছেন। অনেকে অনেক ভালো ভালো মন্তব্য করেছেন। যা আমার জন্য প্রেরণার। সিনেমাটি নিয়ে এতো ভালো রেসপন্স আসবে ভাবতে পারিনি। সবাই বাংলাদেশি সিনেমার সঙ্গে থাকুন। ’

তিনি আরও বলেন, ‘আমরা সিনেমাটি হলে আনতে চেয়েছিলাম। সেটা পারিনি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন। তাই ইউটিউবেই সিনেমাটি মুক্তি দিয়েছি। সেখান থেকে যে ফিডব্যাক তা সত্যি আমাকে ভালো কাজের জন্য সাহস যুগাচ্ছে। ’

২০১৪ সালে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’র শুটিং শুরু হয়েছিল। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলোচিত চিত্রনায়িকা সিমলা। আরও অভিনয় করেছেন মামুন, মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ। প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। এর সহ-প্রযোজক রেড পিকচার্স।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।