ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

যার মাধ্যমে প্রেম হয়েছে রণবীর-আলিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
যার মাধ্যমে প্রেম হয়েছে রণবীর-আলিয়ার রণবীর ও আলিয়া

প্রায় চার বছর ধরে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী আলিয়া ভাট। করোনা মহামারি দেখা না দিলে এতোদিনে হয়তো তাদের বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়ে যেত।

বাল যায় পুরো বলিউড এখন তাদের বিয়ের অপেক্ষায় রয়েছে।

এখন রণবীর-আলিয়ার প্রেমের কথা সবার মুখে মুখে থাকলেও একটা সময়ে তাদের একে অপরের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। তাহলে কার মাধ্যমে প্রেম হলো, ভক্তদের মনে এমন প্রশ্নটা বারবারই আসে।  

আসলে এই পুরো কৃতিত্বটাই রণবীর ও আলিয়ার বন্ধু পরিচালক অয়ন মুখার্জির। ওই জুটিকে নিয়ে নাকি প্রথম থেকেই বেশ পজেসিভ ছিলেন এই নির্মাতা।  

২০১৭ সালে অয়ন পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’তে একসঙ্গে কাজ শুরু করেন রণবীর-আলিয়া। সেখান থেকে তাদের বন্ধুত্ব ও প্রেম। তবে অয়ন চাননি তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসুক।  

এ প্রসঙ্গে অয়ন বলেন, ‘‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে তাদের দু’জনকে একসঙ্গে দেখা যাক, সেটা আমি চাইনি। তাই শুটিংয়ের সময় ওদের উপর চোখ রাখতাম। যখনই একসঙ্গে বের হতো আমি আক্ষেপ করে বলতাম, তোমরা দু’জনে মিলে আমার সিনেমাটাকে শেষ করে দিচ্ছ। ” 

তবে তাতেও লাভ হয়নি, এখন রণবীর-আলিয়ার প্রেমের বিষয়টি সবারই জানা।  

২০২২ সালের ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে আধুনিক মিথোলজি ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর-আলিয়া ছাড়াও এতে আরও রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া ও মৌনী রায়।

এদিকে গুঞ্জন রয়েছে, আলিয়া ও রণবীরের পরিবার দু’জনের বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন। ২০২২ সালের ডিসেম্বর বা ২০২৩ সালের জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়বেন তারা

জানা যায়, ডেসটিনেশন ওয়েডিংয়ে বিশ্বাসী নন রণবীর ও আলিয়া। পরিবারের বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখে মুম্বাইয়ের একটি হোটেলেই নাকি বিয়ে সারবেন তারা।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।