ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

রজতজয়ন্তীতে ২৪ ঘণ্টা সম্প্রচারে বিটিভি চট্টগ্রাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
রজতজয়ন্তীতে ২৪ ঘণ্টা সম্প্রচারে বিটিভি চট্টগ্রাম

বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্র ১৯৯৬ সালের ১৯ ডিসেম্বর যাত্রা শুরু করে। রোববার (১৯ ডিসেম্বর) ২৫ বছর পূর্ণ করতে যাচ্ছে কেন্দ্রটি।

দিনে মাত্র দেড় ঘণ্টার অনুষ্ঠান নিয়ে শুরু হওয়া বিটিভি চট্টগ্রাম কেন্দ্র রজতজয়ন্তীতে ২৪ ঘণ্টা সম্প্রচারে যাচ্ছে।

এ উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও বার্তার মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দেবেন। রজতজয়ন্তী ও ২৪ ঘণ্টা কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।
  
এ প্রসঙ্গে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপক নিতাই কুমার ভট্টাচার্য বলেন, ‘নানা সীমাবদ্ধতার পরও তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদের নেতৃত্ব ও দিক-নির্দেশনায় দর্শক চাহিদা অনুযায়ী মানসম্মত অনুষ্ঠান হচ্ছে। এবার বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের ২৪ ঘণ্টার সম্প্রচার শুরু হচ্ছে। এই কেন্দ্র থেকে চট্টগ্রাম অঞ্চলের মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটানো হবে। ’ 

জানা যায়, রজতজয়ন্তী উদযাপনের দিনে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের অংশ হিসেবে সকাল ১০টায় হবে শোভাযাত্রা, বিকেলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, তথ্য ও সম্প্রচার সচিব মোহাম্মদ মকবুল হোসেন এবং বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেন।

এর আগে বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের সম্প্রচার ২০১৬ সালের ৩১ ডিসেম্বর দৈনিক ৬ ঘণ্টার এবং ২০১৯ সালের ১৩ এপ্রিল ৬ থেকে ৯ ঘণ্টা এবং ২০২০ সালের ২৬ জানুয়ারি ১২ ঘণ্টায় উন্নীত করা হয়। সর্বশেষ চলতি বছরের ১০ জানুয়ারি থেকে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র পরীক্ষামূলকভাবে ১৮ ঘণ্টা সম্প্রচার কার্যক্রম পরিচালনা করে আসছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।