ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

হিন্দি গানে নেচে ভাইরাল শাকিব খানের নায়িকা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
হিন্দি গানে নেচে ভাইরাল শাকিব খানের নায়িকা  দর্শনা বণিক-শাকিব খান

মুক্তির অপেক্ষায় রয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ সিনেমা। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমাটিতে শাকিবের নায়িকা কলকাতার দর্শনা বণিক।

এবারই প্রথম রুপালী পর্দার দর্শকরা শাকিব-দর্শনার রসায়ন দেখতে পাবেন।  

এবার একটি হিন্দি গানে নেচে ভাইরাল হলেন কলকাতার এই অভিনেত্রী। সালমান খান আর ক্যাটরিনা কাইফের ‘এক থা টাইগার’ সিনেমার ‘মাশাআল্লাহ’ গানে নাচতে দেখা গেল দর্শনাকে। যেখানে আবেদনময়ী রূপে নাগিনের মতো এক্সপ্রেশন দিয়েছেন তিনি।  

বেশ কয়েকবছর ধরে টলিউডে অভিনয় ও মডেলিং করছেন দর্শনা। ‘আসছে আবার শবর’, ‘ব্যোমকেশ’ এবং ‘মুখোমুখি’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি তিনি কাজ করেছেন ওয়েব সিরিজ ও তামিল সিনেমায়।  

টলিউডে মুক্তির অপেক্ষায় রয়েছে দর্শনা অভিনীত সিনেমা ‘জালবন্দী’। সমরেশ মজুমদারের রহস্য উপন্যাসের অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি নির্মাণ করেছেন পীযূষ সাহা। রুদ্ধশ্বাস, রোমাঞ্চ ও সম্পর্কের নানা সমীকরণে ভরপুর সিনেমাটিতে আরও অভিনয় করছেন প্রিন্স প্রাচুর্য, খরাজ মুখার্জি, পায়েল সরকার, জুন মালিয়া ও দীপঙ্কর দে।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন টলিউডের প্রথম সারির অভিনেত্রী দর্শনা। এছাড়াও প্রতিনিয়ত ফটোশুটেও অংশ নিচ্ছে তিনি। যেখানে রীতিমতো আবেদনময়ী রূপে দেখা যায় এই লাস্যময়ীকে।  

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এনএটি 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Darshana Banik (@darshanabanik)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।