ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ে করতে যাচ্ছেন কারিশ্মা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
বিয়ে করতে যাচ্ছেন কারিশ্মা! কারিশ্মা তন্না

বলিউডে একের পর এক বিয়ের খবর সামনে আসছে। অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের রাজকীয় বিয়ের পর পর বিয়ে সেরেছেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন।

 

শোনা যাচ্ছে, আসছে বছরের (২০২২ সাল) শুরুতে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। এবার জানা গেল, ফেব্রুয়ারিতে বিয়ে করছেন আরেক অভিনেত্রী কারিশ্মা তন্না।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী ফেব্রুয়ারির ৫ তারিখ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। রিয়েল এস্টেট ব্যবসায়ী বরুণ বঙ্গেরাকে বিয়ে করবেন কারিশ্মা।  

এ বিষয়ে আরও জানা যায়, বিয়ের আগে ফেব্রুয়ারির ৪ তারিখে হবে মেহেদি ও সংগীত অনুষ্ঠান। আর বিয়ের দিন  কারিশ্মা সহকর্মী এবং বন্ধু-বান্ধবদের জন্য রিসেপশনের আয়োজন করবেন।

একটি সূত্রে বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, নভেম্বর মাসেই নাকি কারিশ্মা-বরুণের বাগদান সম্পন্ন হয়েছে। তবে করিশ্মা বিয়ে নিয়ে এখন পর্যন্ত নিজে থেকে কিছু বলেননি।  

এক কমন বন্ধুর পার্টিতেই প্রথম আলাপ হয়েছিল কেরিশ্মা-বরুণের। এরপর থেকে যোগাযোগ এবং প্রেমের শুরু। প্রায় দেড় বছর প্রেমের পর বরুণের সঙ্গেই সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন কারিশ্মা।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।