ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে দাঁড়ালেন আনুশকা! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে দাঁড়ালেন আনুশকা!  ঝুলন গোস্বামী-আনুশকা শর্মা

ভারতীয় মহিলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়ালেন আনুশকা শর্মা। সিনেমাটিতে সহ-প্রযোজক থাকলেও অভিনয় করছেন না তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘চাকদহ এক্সপ্রেস’-এ নাকি আনুশকা শর্মার জায়গায় দেখা যাবে নেটফ্লিক্সের সিনেমা ‘বুলবুল’খ্যাত তৃপ্তি দিমরিকে।

এর আগে ঝুলন গোস্বামীকে নিয়ে বায়োপিক তৈরি হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সামাজিক মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে আনুশকাকে ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে দেখা গিয়েছিল। ওই ছবিটি বায়োপিকের দৃশ্যের ছিল কিনা তা নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন ছিল।  

এরপর আনুশকা অন্তঃস্বত্ত্বা হওয়া এবং করোনার কারণে বার বার এই সিনেমা সামনে বাধা হয়ে দাঁড়ায়। তবে শোনা যাচ্ছে, এবার নাকি খুব শিগগিরই তৃপ্তি দিমরিকে নিয়েই বায়োপিকের শুটিং শুরু হবে। কিন্তু এ বিষয়ে আনুশকার পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

তকে বায়োপিকের বিষয়ে আরও জানা যায়, অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্স অরিজিনালের জন্য নির্মিত হতে যাচ্ছে ‘চাকদহ এক্সপ্রেস’। এটি নির্মাণ করবেন প্রসিত রায়। আনুশকা অভিনীত ‘পরী’ সিনেমার পরিচালক ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।