ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘টাইটানিক’র সেই দৃশ্য উপভোগ করেছিলেন কেট

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
‘টাইটানিক’র সেই দৃশ্য উপভোগ করেছিলেন কেট লিওনার্দো ডিক্যাপ্রিও-কেট উইন্সলেট

হলিউডের আইকনিক সিনেমা ‘টাইটানিক’ মুক্তি পর এখন সমান জনপ্রিয়। নির্মাতা জেমস ক্যামেরনের সিনেমাটির মাধ্যমে অভিনেতা কেট উইন্সলেট এবং লিওনার্দো ডিক্যাপ্রিও পরিচিতি পেয়েছিলেন।

 

ডুবন্ত জাহাজে, জ্যাক (লিওনার্দো ডিক্যাপ্রিও) এবং রোজের (কেট উইন্সলেট) সেই শেষ দৃশ্য এখন দর্শকদের মনে গেথে আছে। সিনেমাটির কিছু দৃশ্য বেশ আলোচিত।   

সম্প্রতি অভিনেত্রী কেট উইন্সলেট এক সাক্ষাৎকারে লিওনার্দোর সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলেন। সিনেমাটিতে তাদের আইকনিক যৌন দৃশ্যের বিষয়ে এ অভিনেত্রী বলেন, ‘টাইটানিক’ সিনেমাটিতে তিনি এবং লিওনার্দো দু’জনেই তাদের চরিত্রের প্রেমে পড়েছিলেন।  

কেট উইন্সলেট বলেন, ‘আমরা দু’জনেই সেই মুহূর্তে নিজের মাঝে ছিলাম না। আমরা চরিত্রের মধ্যে ডুবে গিয়েছিলাম, যা পরে পর্দায় ফুটে ওঠে। সেই পরিস্থিতিতে এমনটা অনুভব করতে ভালোই লেগেছে। ’  

যৌন দৃশ্যের প্রসঙ্গে তিনি বলেন, ‘অসাধারণ অভিজ্ঞতা ছিল। তারপর ক্যামেরা রোলিং বন্ধ হওয়ায়, লিওনার্দো উঠে গেলেন এবং দৃশ্যটি শেষ হয়ে গেল। আমি সেখানে শুয়ে ভাবছিলাম, কেন দৃশ্যটি শেষ হয়ে গেল। কারণ এটি আনন্দদায়ক অভিজ্ঞতা ছিল। ’ 

কেট এবং লিওনার্দোর মধ্যে বন্ধুত্ব বেশ ভালো। কেট জানান, তিনি এবং লিওনার্দো তাদের ব্যক্তিগত এবং গোপন বিষয় নিয়েও একে অপরের সঙ্গে পরামর্শ করেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।