ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

জ্যাকুলিনকে ৭ কোটির গয়না দেওয়ার কথা স্বীকার সেই প্রতারকের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
জ্যাকুলিনকে ৭ কোটির গয়না দেওয়ার কথা স্বীকার সেই প্রতারকের

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে ৭ কোটি রুপির গয়না দিয়েছিলেন ২০০ কোটি রুপি প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর! ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছেন এই প্রতারক।  

ইডি’র জিজ্ঞাসাবাদে সুকেশ জানিয়েছেন, তিনি জ্যাকুলিনকে ৭ কোটির গয়না উপহার দিয়েছিলেন।

শুধু তাই নয়, তার পরিবারের সদস্যরাও পেয়েছেন নানা উপহার। বিএমডব্লিউ এক্স-ফাইভ গাড়ির পাশাপাশি ১ কোটি ১৩ লাখ রুপি ধার দিয়েছেন জ্যাকুলিনের বোনকে। একই সঙ্গে নায়িকার মাকে একটি পোরশে আর বাবাকে একটি মাসারাতি গাড়িও উপহার দিয়েছেন ওই প্রতারক।

এর আগে অবশ্য জ্যাকুলিন এবং সুকেশ প্রেম করতেন বলে দাবি করেছিলেন সুকেশের আইনজীবী। কিন্তু নায়িকার তরফ থেকে এই কথা উড়িয়ে দেওয়া হয়। পরে তাদের দুইটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসে।  

সুকেশ চন্দ্রশেখরের বয়স ৩২, তার নামে ২০০ কোটি রুপির প্রতারণা মামলা রয়েছে। কিছুদিন আগে তাকে গ্রেফতার করে পুলিশ। শিল্পপতি শিবেন্দ্র সিংহের স্ত্রী অদিতি সিংহকে বোকা বানিয়ে ওই টাকা তিনি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।  

গ্রেফতারের পর ইডি’র চার্জশিটে জানানো হয়, সুকেশের সঙ্গে জ্যাকুলিনের আলাপ শুরু হয় চলতি বছরের প্রথম দিকে। তার পরেই বলি-নায়িকাকে উপহার পাঠানো শুরু করেন সুকেশ।

জ্যাকুলিনকে ৫২ লাখ রুপির একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া উপহারের তালিকায় ছিল কাচের দামি বাসনও। সব মিলিয়ে ১০ কোটি রুপির উপহার সুকেশের কাছ থেকে পেয়েছেন এই শ্রীলঙ্কান অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।