ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘আরিয়া ২’ দেখে সুস্মিতার প্রশংসায় সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
‘আরিয়া ২’ দেখে সুস্মিতার প্রশংসায় সালমান সুস্মিতা সেন ও সালমান খান

এক বছর পর মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ ‘আরিয়া’র দ্বিতীয় সিজন। গত সপ্তাহ থেকে ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ার হচ্ছে এটি।

 

এরই মধ্যে ‘আরিয়া ২’ দেখে ফেলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। সিরিজটিতে সুস্মিতার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন তিনি। ভালো লাগার কথা জানিয়েছেন সামাজিক মাধ্যমেও।  

ইনস্টাগ্রাম স্টোরিতে সুস্মিতার প্রশংসা করেছেন সালমান খান। লেখেন, ‘আরে বাহ সুস তোমাকে দারুণ লাগছে। পুরোপুরি বাজিমাত করেছ। তোমার জন্য খুব খুশি। ’

সালমানের পোস্টের উত্তরও দিয়েছেন সুস্মিতা। কমেন্টে লেখেন, ‘‘ধন্যবাদ আমার ‘জান’। সর্বদা উদার এবং ভালোবাসার মধ্যে থেকো। ’’

প্রথম সিজনের চেয়েও টানটান উত্তেজনায় ভরপুর ‘আরিয়া ২’। দ্বিতীয় সিরিজে আরিয়ার মূল লক্ষ্য প্রতিশোধ নেওয়া। এতে আরিয়া সারিনের চরিত্রে দেখা গিয়েছে সুস্মিতাকে।  

২০২০ সালের জুনে ‘আরিয়া’ ওয়েব সিরিজ দিয়ে দীর্ঘ বিরতির পর পর্দায় ফেরেন সুস্মিতা সেন। ওটিটি প্ল্যাটফর্মের অভিষেকেই দারুণ সাড়া ফেলে দেন তিনি।  

উল্লেখ্য, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘তুমকো না ভুল পায়েঙ্গে’ এবং ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’সহ বেশকিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেতে দেখা গেছে সালমান এবং সুস্মিতাকে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।