ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ সময়ের ভিডিও ভাইরাল 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ সময়ের ভিডিও ভাইরাল  রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি

টলিউডের তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। তাদের সংসারে রয়েছে এক পুত্র সন্তান।

বর্তমানে কাজ ও পরিবার নিয়ে বেশ সুখেই রয়েছেন এই দম্পতি। এবার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি রোমান্টিক মুহূর্তের ভিডিও।  

ভিডিওটির ব্যাকগ্রাউন্টে বাজছে ‘লাভ আজ কাল’ সিনেমার ‘সায়েদ’ গানটি। এই গানের তালে পরস্পরকে জড়িয়ে ধরে নাচছেন রাজ-শুভশ্রী। নাচের মধ্যেই কখনো শুভশ্রী রাজের ঠোঁটে চুমু খান, আবার স্ত্রী শুভশ্রীর সঙ্গে লিপলকে মজেন রাজ। সেই ভিডিও এখন সামাজিক মাধ্যমে ভাইরাল।  

ভিডিওতে আরও দেখা যায়, শুভশ্রীর পরনে ডেনিম শর্টস, আর সবুজ রঙের সোয়েট টি-শার্ট। অন্যদিকে রাজের পরনে ছিল নীল রঙের ফ্লুল স্লিভস শার্ট আর ব্লু ডেনিম। রোমান্টিক এই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী বারখা সেনগুপ্ত।  
 
অভিনেত্রী বারখার সঙ্গে রাজ-শুভশ্রীর বন্ধুত্ব বেশ পুরনো। সায়ন্তনী ঘোষের বিয়েতে যোগ দেওয়ার জন্যই আপাতত কলকাতায় বারখা। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করেছেন বারখা।  

জানা গেছে, শনিবার (৪ ডিসেম্বর) বন্ধুদের নিয়ে ঘরোয়া পার্টির আয়োজন করেন রাজ-শুভশ্রী। আর সেখানেই এভাবে ক্যামেরাবন্দি হন এই তারতা দম্পতি।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন রাজ-শুভশ্রী। একই বছর ১১ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। ২০২০২ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান ইউভান।

বাংলাদেশ সময়: ১৫৩৮  ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এনএটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa