ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বাগদানের পর আবারও সুখবর দিলেন মীম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বাগদানের পর আবারও সুখবর দিলেন মীম বিদ্যা সিনহা মীম

হালের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম একের পর এক সুখবর দিয়ে যাচ্ছেন। ১০ নভেম্বর আংটি বদল করে হবু বরের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন এ অভিনেত্রী।

এর ঠিক দশদিন পর জানালেন ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমায় যুক্ত হওয়ার খবর। এবার আরও একটি সুখবর দিলেন মীম।  

সেটি হচ্ছে- মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য ‘এমআর নাইন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। এটি নির্মাণ করবেন বাংলাদেশী বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। সিনেমাটিতে মাসুদ রানার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবি এম সুমনকে।  

সিনেমাটিতে যুক্ত হওয়ার বিষয়ে মীম জানান, গেল সপ্তাহেই ‘এমআর নাইন’ সিনেমাটিতে যুক্ত হয়েছেন তিনি। যেখানে এবি এম সুমনের বিপরীতে দেখা যাবে তাকে। যেখানে তার নাম সুলতা রাও, যিনি ভারতীয় গুপ্তচর।  

মীম বলেন, ‘গেল শনিবার প্রযোজক আব্দুল আজিজ ভাইসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। তখনই চুক্তিবদ্ধ হয়েছি। ’

‘এমআর নাইন’ সিনেমাটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে থাকছে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।

সিনেমাটি বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন তারিক আনাম খান, সাজ্জাদ, সাঞ্জু জন, জেসিয়া, হলিউডের মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্টসহ অনেকে।  

সিনেমাটির শুটিং শুরু হবে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে। প্রথম লটের দৃশ্যধারণ করা হবে বাংলাদেশে। মাঝে এক সপ্তাহ বিরতি দিয়ে যুক্তরাষ্ট্রে শুটিং শুরু হবে। সেখানে টানা ১৫ দিন চলবে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa