ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে রহমত-জলি দম্পতি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে রহমত-জলি দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি

গুণী অভিনেত্রী ও অভিনেতা দম্পতি ওয়াহিদা মল্লিক জলি ও রহমত আলী করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন তারা।

তারা দু’জনেই অভিনয়ের বাইরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের শিক্ষক।

একই বিভাগের শিক্ষক আশিকুর রহমান লিয়ন বলেন, ‘গত ২২ নভেম্বর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি রয়েছেন এই দম্পতি। জলি ম্যাডাম সংকটাপন্ন পরিস্থিতিতে থাকায় আইসোলেশন ইউনিটে আছেন। সবাই দোয়া করবেন যেন স্যার ও ম্যাডাম দ্রুত সুস্থ হয়ে ওঠেন। ’

গত ১৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন জলি। ২২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রহমত আলীরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তিনিও হাসপাতালে ভর্তি হন।

রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি দু’জনের বাড়ি রাজশাহীতে। তাদের পরিচয় ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়ে। ১৯৮৯ সালে দেশে এসে জলি শিক্ষক হিসেবে যোগ দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে।  

রহমত আলী যোগ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। তবে পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলে আসেন। টানা ছয় বছর প্রেম করার পর ১৯৯০ সালে বিয়ে করে সংসার শুরু করেন তারা। রজত আর সহন নামের দুই পুত্রসন্তান তাদের।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa