ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

জীবনের কথায় ‘লড়বে এবার বাংলাদেশ’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জীবনের কথায় ‘লড়বে এবার বাংলাদেশ’ ঝিলিক-রবিউল ইসলাম জীবন-রিয়াদ

গেল এক দশকে বাংলাদেশ ক্রিকেট দল এবং বিপিএলের বিভিন্ন দলের থিম সং মিলিয়ে ক্রিকেট নিয়ে ২০টির বেশি গান লিখেছেন গীতিকার রবিউল ইসলাম জীবন। সেই ধারাবাহিকতায় চলমান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিতে নতুন গান লিখলেন এই গীতিকবি।

 

গানের শিরোনাম ‘লড়বে এবার বাংলাদেশ’। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন রাজন সাহা। এতে কণ্ঠ দিয়েছেন ইউসুফ রিয়াদ। এছাড়া গানটির দ্বৈত একটি ভার্সন গেয়েছেন রিয়াদ ও ঝিলিক। গানটির পৃষ্ঠপোষক টি-স্পোটর্স।  

গানটি টি-স্পোটর্সের অফিসিয়াল ফেসবুক পেজে বৃহস্পতিবার (২১ অক্টোবর) ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে।  

গানটি নিয়ে রবিউল ইসলাম জীবন বলেন, আমি নিজে একজন ক্রিকেটভক্ত। বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে এবার গানটি লিখেছি রাজন সাহার করা সুরের ওপর। চেষ্টা করেছি গানটির কথায় টিম টাইগার, ভক্ত ও ক্রিকেটারদের অনুপ্রেরণা দিতে। গানের ভিডিওতেও ক্রিকেটীয় আমেজ ফুটিয়ে তোলা হয়েছে।

ক্রিকেট নিয়ে রবিউল ইসলামের জীবনের লেখা উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে-‘জ্বলে ওঠো বাংলাদেশ’, ‘জয় হবেই হবে’, ‘মাশরাফি’, ‘অপরাজেয়’ (সাকিব আল হাসানকে নিয়ে), ‘কোটি প্রাণের আশা’, ‘প্লে ফর দ্য গেম’, ‘বাড়ো আগে বাড়ো’, ‘চলে এসো’, ‘ঢাকা প্লাটুন’, ‘রাজশাহী রয়েলস’।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa