ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিশ্বকাপ উন্মাদনায় এলো ‘চার ছক্কা মারো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
বিশ্বকাপ উন্মাদনায় এলো ‘চার ছক্কা মারো’

টি-টোয়েন্টি বিশ্বকাপে মেতে আছে বিশ্ব। বাচাই পর্ব অতিক্রম করে এরই মধ্যে বিশ্বকাপের মূল পর্বে অংশ নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দল।

 

বাংলাদেশকে উৎসাহ দিতে প্রকাশ পেয়েছে নতুন গান ‘চার ছক্কা মারো’। বিশেষ এই গানটি প্রকাশ পেয়েছে নাগরিক টিভির ইউটিউব চ্যানেলে।

‘দেখার মতো মারো/ নিজের খাতায় যোগ করে নাও/ দু’চারটে রান আরও/ হাত খুলে মারো/ চার ছক্কা মারো/ মন খুলে মারো/ বাড়বে রান আরও/ যেন বাংলাদেশ জেতে আরও!’—এমন অনবদ্য কথাগুলো লিখেছেন গীতিকবি জুলফিকার রাসেল।  

গানটিতে কণ্ঠ মিলিয়েছেন বাপ্পা মজুমদার, শওকত আলী ইমন, দিলশাদ নাহার কণা ও টিনা রাসেল। সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন।  

এ প্রসঙ্গে এই সংগীত পরিচালক বলেন, ‘জুলফিকার রাসেল আমার অনেক পছন্দের একজন গীতিকবি। এই গানটি লিরিক প্রধান। আর আমি ছাড়া যে তিন জন গেয়েছেন, তারাও অসাধারণ শিল্পী। কাজটা দারুণ হয়েছে। আমার বিশ্বাস, এই গানটির রেশ ধরে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা এবং ক্রিকেটপ্রেমীরা আরও উজ্জীবিত হবেন। ’

এদিকে গানটির অন্যতম শিল্পী টিনা রাসেল বলেন, ‘বিশ্বকাপ ক্রিকেট আসর নিয়ে এটি আমার প্রথম গান। আমাদের বিশ্বাস গানটি সবার ভালো লাগবে। ’

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa