ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

সাঁতারু ছেলের কৃতিত্বে গর্বিত মাধবন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সাঁতারু ছেলের কৃতিত্বে গর্বিত মাধবন ছেলে বেদান্তের সঙ্গে মাধবন

দক্ষিণ ভারতীয় অভিনেতা আর মাধবনের ছেলে বেদান্ত মাধবন সাঁতারু হিসেবে বেশ সুনাম কামিয়েছে। মাত্র ১৬ বছর বয়সেই আন্তর্জাতিক ও জাতীয় পর্যায় একাধিক পদক পেয়েছে সে।

সম্প্রতি ৪৭তম জুনিয়র জাতীয় অ্যাকোয়াটিক চ্যাম্পিয়নশিপে অসামান্য সাফল্য পেয়েছে মাধবনপুত্র। বেঙ্গালুরুতে অনুষ্ঠিত এই চ্যাম্পিয়নশিপে ৪টি রূপা ও ৩টি ব্রোঞ্জ পদক জয় করেছেন বেদান্ত।

বেঙ্গালুরুর বাসাভানাগুড়ি অ্যাকোয়াটিক সেন্টারে মহারাষ্ট্রের দলের প্রতিনিধিত্ব করেছেন এই কিশোর। প্রতিযোগিতাটিতে ছেলে ও মেয়েদের যৌথ দলে কর্ণাটক প্রথম স্থান অধিকার করেছে। এর আগে গত মার্চেও লাতভিয়ান ওপেন সাঁতার চ্যাম্পিয়ন ইভেন্টে ব্রোঞ্জ পেয়ে খবরে এসেছিলেন বেদান্ত।  

ইনস্টাগ্রামে ছেলের ছবি ও ভিডিও প্রকাশ করে অভিনেতা মাধবন লেখেন, আপনাদের সবার আশীর্বাদে, শুভেচ্ছায় ও ঈশ্বরের কৃপায় বেদান্ত আমাদের আবার গর্বিত করেছে। জুনিয়র ন্যাশনাল সাতাঁর প্রতিযোগিতায় তিনটি গোল্ড ও একটি সিলভার মেডেল পেয়েছে সে।  

‘রেহনা তেরে দিল মে’খ্যাত এই অভিনেতা আরও জানান, এটি ব্যক্তিগত ইভেন্টে প্রথমবার তার ছেলের ন্যাশনাল মেডেল পাওয়া। তবে আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতায় একাধিক বার পদক জয় করেছে বেদান্ত।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa