ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

এক যুগ পর রানি-সাইফ, সঙ্গে সিদ্ধান্ত আর শর্বরী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এক যুগ পর রানি-সাইফ, সঙ্গে সিদ্ধান্ত আর শর্বরী সাইফ আলি খান-রানি মুখার্জি আর শর্বরী-সিদ্ধান্ত চতুর্বেদী

এক যুগ পর জুটি বাঁধতে দেখা গেল রানি মুখার্জি আর সাইফ আলি খানকে। তারা জুটি বেঁধে অভিনয় করেছেন ‘বান্টি অউর বাবলি টু’ সিনেমায়।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীকেও দেখা যায়।  

অভিষেক বচ্চন ও রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অর বাবলি’ সিনেমাটি ২০০৫-এ বক্স অফিসে সাফল্যের ঝড় তুলেছিল। ২০০৫-এর পর এই লম্বা সফর পেরিয়ে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরীর হাত ধরে পর্দায় আসছে ‘বান্টি অর বাবলি ২’।  

শুক্রবার (২২ অক্টোবর) প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। এদিন জানা গেল, ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমাটি মুক্তির দিনক্ষণও। আগামী ১৯ নভেম্বরই বড়পর্দায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

টিজার প্রসঙ্গে রানি মুখার্জি বলেন, ‘টিজারে যা দেখানো হচ্ছে সেটিই সিনেমার বিষয়বস্তু। পুরো সিনেমা জুড়ে শুধুই নন স্টপ বিনোদন ও নন স্টপ কমেডি থাকবে। ’

সাইফ আলি খানের মতে, ‘এই সিনেমা অনেকটা ইঁদুর বিড়ালের খেলার মতো। এখানে দুটো কাপলের গল্প রয়েছে। খুব সুন্দর করে লেখা হয়েছে চিত্রনাট্য। ’

‘বান্টি অউর বাবলি ২’ নির্মাণ করেছেন পরিচালক বরুণ ভি. শর্মা। যশরাজ ফিল্মের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa