ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

দ্বিতীয় বিয়ের পরও যে প্রেম পাননি মাহি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
দ্বিতীয় বিয়ের পরও যে প্রেম পাননি মাহি রাকিব-মাহিয়া মাহি

ঢালিউডের অগ্নিকন্যা মাহিয়া মাহি সেপ্টেম্বর মাসে দ্বিতীয়বার বিয়ে করেছেন। তবে এবারও নাকি মনের মতো প্রেম খুঁজে পাচ্ছেন না এ অভিনেত্রী।

ডিজিটালের মাঝে সেকেলের চিঠি ওয়ালা প্রেমটাই খুঁজছেন তিনি। যা এখনও তার কাছে অধরাই রয়ে গেছে।

মাঝে মধ্যেই মাহি তার অনুভূতি সামাজিক মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রকাশ করেন। এবার তিনি এক স্ট্যাটাসে জানালেন, চিঠি ওয়ালার প্রেম খুঁজে পাননি তিনি।

মাহি স্ট্যাটাসটিতে লেখেন, ‘প্রিয়তম আসো, ইউটিউব, ফেসবুক, হোয়াটসঅ্যাপ রাখো। তোমার এয়ারপড বের করো, উহু দুটোই তোমাকে কানে দিতে বলছি? একটা আমার কানে দাও। হুম, পারফেক্ট। এবার ‘আগুনের দিন শেষ হবে একদিন’ গানটা প্লে করো। ধরে নাও এখন রাত ৩টা বাজে, আমরা সেন্টমার্টিনে আছি। এখন আমরা সমুদ্রের উপর দিয়ে দু’জন হাত ধরে হাঁটবো যেন ঘাসের উপর দিয়ে হাঁটছি। একটু পরেই মাঝ সমুদ্রের উপর শুয়ে আকাশের তারাগুলো একটা একটা করে গুনে ফেলবো। ’

চিরকুটওয়ালার প্রেমই খুঁজছেন জানিয়ে মাহি লেখেন, ‘আচ্ছা প্রিয়তম, সবাই সবাইকে যেমন ফেসবুক, হোয়াটসঅ্যাপে টেক্সট করে ‘লাভ ইউ’, ‘মিস ইউ’ অথবা ‘খেয়েছো?’, ‘ঘুমিয়েছো?’ কত কী… তুমি এগুলো আমাকে চিঠিতে লিখতে পারোনা? এত এত ডিজিটালের মাঝে আমি তো সেকেলে চিঠিওয়ালার প্রেমটাই খুঁজেছিলাম। ’

গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছরের মে মাসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa