ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ওস্তাদ রশিদ খানকে খুনের হুমকি, পরিচারক গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
ওস্তাদ রশিদ খানকে খুনের হুমকি, পরিচারক গ্রেফতার রশিদ খান

বেশ কিছুদিন ধরে অস্থিরতার মধ্য দিয়ে দিন পার করছিলেন প্রখ্যাত সংগীতশিল্পী ওস্তাদ রশিদ খান। কারণ ৫০ লাখ রুপি চাঁদা দাবি করে তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছিলেন এক ব্যক্তি।

 

বিষয়টি নিয়ে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন এই সংগীত তারকা। এরপর তদন্তের ভিত্তিতে ভারতের উত্তরপ্রদেশের লখনউ থেকে গ্রেফতার করা হয় শিল্পীর প্রাক্তন গাড়িচালক দীপক আউলাকা ও প্রাক্তন অফিস অ্যাসিস্ট্যান্টকে।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, ৫০ লাখ রুপি না দিলে রশিদ খানের প্রাণ যেতে পারে-এমন হুমকি দেওয়া হয় কয়েকদিন আগে। তার নাকতলার বাড়ির সামনে স্নাইপার তাক করা রয়েছে এবং তিনি ঘর থেকে বের হলেই গুলি করা হবে বলেও হুমকি দেওয়া হয়।  

মূলত নিজের ফোনে ইন্টারনেটে ভয়েস মাস্কিংয়ের সাহায্য নিয়ে রশিদ খানের বড় মেয়ের ফোনে এই হুমকি দিতেন দীপক। এ ঘটনায় প্রথমে পুলিশ সন্দেহ করে রশিদ খানের ড্রাইভার বেগুসরাইয়ের বাসিন্দা অবিনাশ কুমার ভারতীকে। এমনকি গ্রেফতারও করা হয় তাকে। কিন্তু অবশেষে মোবাইলের নেটওয়ার্কের সহায়তায় উত্তরপ্রদেশ থেকে দীপক আউলাকাকে গ্রেফতার করে কলকাতা গুণ্ডাদমন শাখা। আপাতত পুলিশের হেফাজতে রয়েছেন অভিযুক্ত।

তদন্তে জানা গেছে, দীপক রশিদের বাড়িতে কয়েকদিন গাড়ি চালিয়েছেন। আর গ্রেফতার হওয়া অ্যাসিস্ট্যান্টও মাস কয়েক কাজ করেছিলেন। কোনো কারণবশত দু’জনকেই কাজ থেকে ছাড়িয়ে দেওয়া হয়। সেই আক্রোশবশতই ফোনে হুমকি দেওয়া হয়েছে বলে আসামীরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa