ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়ের আগেই বধূ বেশে নজরকাড়া মৌনী রায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
বিয়ের আগেই বধূ বেশে নজরকাড়া মৌনী রায় মৌনী রায়

বলিউডের এ সময়ের অভিনেত্রী মৌনী রায়। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এ বাঙালি অভিনেত্রী।

সব ঠিক থাকলে আসছে বছরের জানুয়ারিতে প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এ অভিনেত্রী।

তবে বিয়ের কয়েক মাস আগেই নববধূর সাজে নজর কাড়লেন মৌনী রায়। সামাজিক মাধ্যমে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে পরিচিতি পাওয়া এই অভিনেত্রী।  

যেখানে প্যাস্টেল গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা গেছে মৌনীকে। ছবিটি দেখতে যেন রূপকথার কোনও রাজকন্যার মতো লাগছে। গলার হার চোখে পড়ার মতো।

আরেকটি ছবিতে অফ হোয়াই‌ট লেহেঙ্গায় ধরা দিয়েছেন মৌনী। সেথানে তাকে কোনও প্রাচীন যুগের রানির থেকে কম লাগছে না। অন্য একটি ছবিতে কমলা রঙের ঘাঘরার সঙ্গে ভারী গয়নায় দেখা গেছে তাকে। মাথাতে মানানসই টিয়ারা ও টিকলিতে নজর কেড়েছে এই অভিনেত্রী।

এছাড়াও লাল সিল্কের শাড়ি ও গলায় নেকপিস মুগ্ধতা ছড়িয়েছেন এ অভিনেত্রী। মৌনীর এই লুক যে কোনও পার্টিতে মানিয়ে নিবে অনায়াসে।  

মৌনীর জন্ম পশ্চিমবঙ্গের কোচবিহারে। তার প্রেমিক সূর্য নাম্বিয়ার দুবাইয়ে ব্যবসা করেন। বেঙ্গালুরুর জৈন পরিবারে সন্তান তিনি। জানুয়ারিতে তাদের বিয়ের অনুষ্ঠান হবে দুবাই কিংবা ইতালিতে। এরপর কোচবিহারের বাড়িতেও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন।

হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে প্রথম জনপ্রিয়তা পান মৌনী। এতে অভিনয় করে ২০১৬ সালে সেরা অভিনেত্রী হিসেবে আইটিএ পুরস্কার পান এ বাঙালিকন্যা। ছোটপর্দা পেরিয়ে বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন মৌনী। তার অভিনীত বলিউড সিনেমার মধ্যে রয়েছে ‘গোল্ড’, ‘লন্ডন কনফিডেনশিয়াল’।  

মুক্তির অপেক্ষায় রয়েছে মৌনী অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। করণ জোহর পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa