ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অর্থপাচার মামলায় নাম জড়ালো নোরার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
অর্থপাচার মামলায় নাম জড়ালো নোরার!

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের পর অর্থপাচারের মামলায় এবার নাম জড়ালো আরেক অভিনেত্রী নোরা ফাতেহির। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) নোরাকে তলব করেছে। একই সঙ্গে জ্যাকুলিনকেও ফের ডেকে পাঠানো হয়েছে।  

২০০ কোটি রুপি পাচারের এই মামলায় মূল অভিযুক্ত সুখেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তি। আর এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী জ্যাকলিন। এর আগেও তাকে জেরার মুখে পড়তে হয়েছিল। এবার তার সঙ্গে ডাক পড়লো নোরার।

দিল্লি পুলিশের করা এই মামলায় অভিযোগ করা হয়, র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে প্রতারণা করেছেন তারা। কেন্দ্রীয় গোয়েন্দা দফতরের দাবি, জ্যাকুলিন ও নোরার যোগ রয়েছে অভিযুক্তদের সঙ্গে।

নোরা ফাতেহি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। ‘বিগ বস’-এর ঘরেও তাকে দেখা গিয়েছিল। একাধিক বলিউড সিনেমায় আইটেম ডান্স করেছেন তিনি। ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’, ‘বাটলা হাউস’-এর মতো সিনেমায় অভিনয় করে সবার নজর কেড়েছেন এই তারকা।

বাংলাদেশ সময়: ০৭১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।